উত্তরায় আগুনে পুড়লো দুই ভবন, ২ মরদেহ উদ্ধার

0
250

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর উত্তরার রাজলক্ষ্মী মার্কেটের পাশের দু’টি ভবনে লাগা আগুন প্রায় সাড়ে ৫ ঘণ্টার চেষ্টায় নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছে ফায়ার সার্ভিস। এর আগেই ভবন থেকে অগ্নিদগ্ধ দুই জনের মৃতদেহ এবং অচেতন অবস্থায় আহত আরও দুইজনকে উদ্ধার করা হয়।

সোমবার বেলা সাড়ে ১২টার দিকে অভিযান সমাপ্তির ঘোষণা দেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের পরিচালক (অপারেশন ও মেইনটেন্যান্স) মেজর এ কে এম শাকিল নেওয়াজ। একই সঙ্গে অগ্নিকাণ্ডের ঘটনায় তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে বলেও তিনি সাংবাদিকদের জানান।

এর আগে, সোমবার ভোর ৫টার দিকে রাজধানী উত্তরার ৪ নম্বর সেক্টরের ৭ নম্বর রোডের ওই দুই ভবনে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ১৬টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনতে কাজ করে।

নিহতদের নাম পরিচয় জানা যায়নি। তবে অপারেশন সমাপ্তির সময় ফায়ার সার্ভিসের পক্ষে থেকে জানানো হয়, ৩৫-৪০ বছরের এক পুরুষ এবং ২৫-৩০ বছরের এক নারী। এছাড়া অচেতন অবস্থায় উদ্ধার করা দুইজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শাকিল নেওয়াজ সাংবাদিকদের বলেন, সি সেলের ৩০২ নম্বর কক্ষ থেকে ওই দুইজনের মরদেহ উদ্ধার করা হয়। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। তবে তিনি আগুন লাগার কারণ জানাতে পারেননি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here