একুশে টেলিভিশনের প্রতিষ্ঠাবার্ষিকীতে নড়াইলে দু’দিনব্যাপী অনুষ্ঠানের আয়োজন

0
354

নড়াইল প্রতিনিথি
দর্শকপ্রিয় চ্যানেল একুশে টেলিভিশনের ১৮ বছরে পদার্পণ উপলক্ষ্যে নড়াইলে দু’দিনব্যাপী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এ উপলক্ষ্যে আজ বৃহস্পতিবার (১৩ এপ্রিল) বিকেলে নড়াইলের লোহাগড়ায় রাম নারায়ণ পাবলিক লাইব্রেরি মিলয়নায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
একুশে টেলিভিশনের নড়াইল প্রতিনিধি ফরহাদ খানের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন লোহাগড়া উপজেলা চেয়ারম্যান সৈয়দ ফয়জুল আমীর লিটু, লোহাগড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মনিরা পারভীন, লোহাগড়া থানার ওসি (তদন্ত) মনিরুল ইসলাম, লোহাগড়া পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) এসএম হায়াতুজ্জামান, জেলা আইনজীবী সমিতির সহ-সভাপতি অ্যাডভোকোট আব্দুস ছালাম খান, নড়াইল জেলা টেলিভিশন অ্যাসোসিয়েশনের সভাপতি তারিকুজ্জামান লিটু, লোহাগড়া প্রেসক্লাব সভাপতি খায়রুল আলম প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন প্রথম আলোর লোহাগড়া প্রতিনিধি মারুফ সামদানী।
এছাড়া একুশে টেলিভিশনের প্রতিষ্ঠাবার্ষিকীর অগ্রিম শুভেচ্ছা জানিয়ে লোহাগড়া উপজেলা শহরে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। অনুষ্ঠানে নড়াইল ও লোহাগড়ায় কর্মরত বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিক, রাজনীতিবিদসহ বিভিন্ন পেশার মানুষ উপস্থিত ছিলেন। এছাড়া লোহাগড়া পাইলট উচ্চ বিদ্যালয়ের ছাত্রছাত্রীসহ বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশগ্রহণ করে।
একুশে টেলিভিশনের সাফল্য কামনা করে বক্তারা বলেন, পুরাতন বছরের বিদায় লগ্নে এবং নববর্ষের আগমনকে সামনে রেখে একুশে টিভির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে লোহাগড়ায় গণমানুষের মিলনমেলা হয়েছে। অনেক আগেই জনপ্রিয় এই চ্যানেলটি সংবাদ ও বিনোদনে দর্শকহৃদয় জয় করে নিয়েছে। তবে, তৃণমূলের খবরগুলোকে আরো আকর্ষণীয় করে তোলার আহবান জানান বক্তারা।
এদিকে, একুশে টেলিভিশনের ১৮ বছরে পদার্পণ উপলক্ষে আগামিকাল শুক্রবার নড়াইলে শোভাযাত্রা, আলোচনা সভাসহ বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here