এক হত্যাকাণ্ডের জেরে ৬ বাড়িতে আগুন

0
25

নিজস্ব প্রতিবেদক : যশোরে হত্যাকাণ্ডের জেরে ছয় বাসাবাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। শনিবার (১৭ ফেব্রুয়ারি) রাতে ১২টার দিকে শহরের বারান্দীপাড়া মাঠপাড়ায় এ ঘটনা ঘটে। এ অগ্নিকাণ্ডে ছয়টি বাড়ি পুড়ে ভস্মীভূত হয়ে গেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত ৯ ফেব্রুয়ারি গভীর রাতে ওই এলাকার আয়ান, মিলন ও শাহিনের নেতৃত্বে চিহ্নিত ৭ থেকে ৮ জনের একদল মাদক কারবারি শহরের বারান্দীপাড়া বটতলা এলাকার মনি হোসেনের ছেলে টগরকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। পরে তাকে ঢাকায় রেফার করা হয়। গত শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) দুপুরে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ছুরিকাঘাতে জখম টগরের মৃত্যু হয়।

পুড়ে যাওয়া ঘরের মালিক আইনজীবী তারেক হাসান বলেন, টগর হত্যা মামলার আসামি আয়ান আমার একটি ঘরে ভাড়া থাকতেন। শনিবার ঢাকা থেকে মরদেহ নিয়ে এসে দাফনের পর রাত আনুমানিক ১২টার দিকে টগরের বন্ধুবান্ধব ও তার আত্মীয়-স্বজনরা অভিযুক্ত আয়ানের থাকা একটি ঘরে আগুন জ্বালিয়ে দেয়। এ সময়ে আগুনে মোট ৬টি ঘর পুরোপুরি পুড়ে ছাই হয়ে যায়। এ ঘটনায় রাতেই পুলিশ দুইজনকে আটক করে নিয়ে গেছে বলে তিনি জানান

যশোর ফায়ার সার্ভিসের উপপরিচালক মামুনুর রশিদ বলেন, শনিবার দিবাগত রাত ১২টার দিকে আগুন লাগার খবর আসে। সঙ্গে সঙ্গে সেখানে ফায়ার সার্ভিসের কর্মীদের পাঠানো হয়। ফায়ার সার্ভিসের কর্মীরা সেখানে এক ঘণ্টা চেষ্টা করেও আগুন নিয়ন্ত্রণে আনতে পারেনি। আগুনে ছয়টি বাড়ি পুরোপুরি ভস্মীভূত হয়ে গেছে। তবে কী পরিমাণ ক্ষয়ক্ষতি হয়েছে তা এখনো জানা সম্ভব হয়নি।

যশোর কোতোয়ালী মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক বলেন, তদন্ত চলছে। বিস্তারিত পরে জানানো হবে।