এত দিনে বাচ্চার মা হয়ে যেতাম: ক্যাটরিনা

0
240

ডেস্ক: অনুরাগ বসু পরিচালিত ছবি ‘জগ্গা জাসুস’ মুক্তির অপেক্ষায় রয়েছে। ছবিতে রণবীর কাপুরের বিপরীতে অভিনয় করেছেন ক্যাটরিনা কাইফ। এই দুই তারকাকে নিয়ে নতুন করে বলার কিছু নেই। তারপরও যেহেতু প্রসঙ্গ উঠেছে, একটু বলা ভালো। এক সময় দু’জন চুটিয়ে প্রেম করেছেন। ছবিটির শ্যুটিং যখন শুরু হয় তখনও তাদের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। সেই সম্পর্ক এখন অতীত। তবে ‘জগ্গা জাসুস’ ছবির প্রচারের সুবাদে দু’জনকে একই সুরে কথা বলতে হচ্ছে। তাই তো মনে ক্ষোভ থাকলেও আনন্দবাজার পত্রিকা দেওয়া এক সাক্ষাৎকারে সাবেক প্রেমিকের প্রশংসায় ভাসিয়েছেন নায়িকা।

এদিকে, সাবেক প্রেমিককে নিয়ে আপাতত তার মনে কোনো কষ্ট না থাকলেও দীর্ঘ ৪ বছর পর ‘জগ্গা জাসুস’ ছবি মুক্তি পেতে যাওয়ায় বেশ আক্ষেপ ক্যাটরিনার। এ প্রসঙ্গ টেনে বলিউড অভিনেত্রী বলেছেন, ‘এত দিনে বিয়ে করলে বাচ্চার মা হয়ে যেতে পারতাম। ‘

দীর্ঘ সাক্ষাৎকারের এক পর্যায়ে ক্যাটরিনা বলেন, একটা জিনিস লক্ষ্য করেছি, এই ফিল্মের সঙ্গে যারা জুড়ে রয়েছেন, তাদের সবারই প্যাশন খুব প্রবল। জগ্গা’র সেটে সকলেই দাদার (অনুরাগ বসু) উন্মাদনায় বিশ্বাস রাখতেন। আর সেটাই ছিল আমাদের ড্রাইভিং ফোর্স। এই চার বছরে আমি তো বিয়ে করে বাচ্চার মা হয়ে যেতে পারতাম।

অন্যদিকে, সাবেক প্রেমিক রণবীর সম্পর্কে বলিউড অভিনেত্রী বলেন, রণবীর একজন খুব বড় মাপের অভিনেতা। সেটে সব সময় ভীষণ সতর্ক থাকে। সব সময় চেষ্টা করতে থাকে কীভাবে আরও ভালভাবে পারফর্ম করবে ক্যামেরার সামনে। এটা তার একটা বড় গুণ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here