এফডিসিতে অপু-বুবলী

0
451

জলসা ডেক্স : সকাল থেকে এফডিসিতে চলছে চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বিবার্ষিক নির্বাচন। এই নির্বাচনে তিনটি প্যানেল প্রতিদ্বন্দ্বিতা করছে। এই প্যানেলগুলো হলো-সভাপতি পদপ্রার্থী ওমর সানি, দ্বিতীয় প্যানেলের সভাপতি পদপ্রার্থী মিশা সওদাগর এবং তৃতীয় প্যানেলের সভাপতি পদপ্রার্থী ড্যানি সিডাক। প্রিয় প্রার্থীকে ভোট দিতে সকাল থেকে এফডিসিতে হাজির হন তারকা শিল্পীরা।

নির্বাচন উপলক্ষে উৎসব মুখর এফডিসি। সেখানে চলছে তারকাদের আড্ডা। সকালে এফডিসিতে ভোট দিতে আছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। দীর্ঘ বিরতির পর এফডিসিতে এলেন তিনি। দীর্ঘদিন পর অপুকে কাছে পেয়ে সহকর্মীরা ঘিরে ধরেন। নানা প্রশ্ন, গল্পে জমে ওঠে অপুর চারপাশ। অনেকে নির্বাচনের কথা ভুলে সেলফিতে ব্যস্ত হয়ে পড়েন। এর আগের টার্মে স্বামী শাকিব খান ছিলেন শিল্পী সমিতির সভাপতি। এবার তিনি প্রার্থী হননি। তাই অন্য কোন প্রার্থীকেই প্রতিনিধি হিসেবে বেছে নিতে হবে অপুর।

এদিকে সকালে ভোট দিতে এফডিসিতে আসেন চিত্রনায়িকা বুবলীও। কিন্তু অপু বিশ্বাসের সঙ্গে মুখোমুখী হননি বুবলী। তারা একে অপরকে এড়িয়ে চলেন।

সম্প্রতি বেসরকারি টেলিভিশন নিউজটোয়েন্টিফোরে অপু উপস্থিত হন সন্তান আব্রাহামকে নিয়ে। অপুর এই উপস্থিতি সবাইকে চমকে দেয়। অপু তখন দাবি করেন এ সন্তান শাকিব খানের। আর তাদের বিয়ে হয়েছে নয় বছর আগে। এরপর থেকেই এই শিল্পী আলোচনায় ছিলেন। একই সঙ্গে শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করাকে ভালো চোখে দেখছেন না অপু বিশ্বাস। তার অভিযোগ  বুবলী যেসব ছবিতে অভিনয় করছেন সেগুলো তার অভিনয় করার কথা ছিল। অপু অনুপুস্থিতে বুবলী সেসব ছবিতে অভিনয়ের সুযোগ পেয়েছেন। এ নিয়ে অপু বিশ্বাস ও বুবলীর সঙ্গে ঠান্ডা লড়াই চলছে।

এবারের নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করছেন মনতাজুর রহমান আকবর। সহকারী নির্বাচন কমিশনার হিসেবে থাকছেন নাজমূল হুদা মিন্টু ও পীরজাদা শহীদুল হারুন।

নির্বাচন কমিশন থেকে পাওয়া তথ্য অনুসারে, তিন প্যানেল থেকে মোট ৫৭ প্রার্থী নির্বাচনে অংশ নিচ্ছেন।

সকাল নয়টা থেকে শুরু হওয়া এই নির্বাচন চলবে বিকাল পাঁচটা পর্যন্ত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here