এফডিসিতে কাল সম্মাননা পাচ্ছেন শাকিব খান-অপু বিশ্বাস

0
664

জলসা ডেক্স : শাকিব খান-অপু বিশ্বাস জুটিকে এফডিসিতে সম্মাননা দিতে যাচ্ছে বাংলাদেশ ফিল্ম ক্লাব। বাংলা চলচ্চিত্রের অন্ধকার যুগ-পরবর্তী সময়ে শাকিব-অপু জুটিবদ্ধ হয়ে ৭৩টি ছবিতে অভিনয় করেছেন। যা দেশীয় চলচ্চিত্রের জন্য ইতিবাচক ভূমিকা রাখে।ছবিগুলোর অধিকাংশই ‘হিট’ তকমাও পায়। আর এই কারণে শাকিব-অপুকে বিশেষ সম্মাননা দিতে যাচ্ছে ক্লাবটি। ফিল্ম ক্লাবের মেম্বার ইনচার্জ আবদুল্লাহ জেয়াদ সম্মাননা দেওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

সংগঠনটির ২০ বছর পূর্তি উপলক্ষে আগামীকাল মঙ্গলবার এফডিসির আট নম্বর ফ্লোরে শাকিব-অপুকে বিশেষ সম্মাননা দেওয়া হবে।

জেয়াদ আরও জানান, ‘শাকিব-অপু দুজনকেই সম্মাননা গ্রহণের জন্য আমন্ত্রণ জানানো হয়েছে। তবে তারা আসবেন কিনা সেটি জানা নেই। ‘ এদিন চিত্রনায়ক ডি এ তায়েবকেও সম্মাননা দেওয়া হবে। ঐতিহ্যবাহী সিনেমা হল লায়ন, প্রথম স্যাটেলাইট টেলিভিশন এটিএন বাংলা, সর্বাধিক চলচ্চিত্র প্রযোজনা সংস্থা ইমপ্রেস টেলিফিল্ম লি. এবং উইজার্ড মিডিয়া ডিরেক্টরিও চলচ্চিত্রে অবদানের জন্য সম্মাননা পাবে।

এ ছাড়াও চলচ্চিত্র ব্যক্তিত্ব হিসেবে সম্মাননা পাবেন নায়করাজ রাজ্জাক (মরণোত্তর), চিত্রপরিচালক আজিজুর রহমান, আমজাদ হোসেন, গীতিকার গাজী মাজহারুল আনোয়ার, সংগীত পরিচালক আলাউদ্দিন আলী, চলচ্চিত্র প্রযোজক এ কে এম জাহাঙ্গীর খান, অভিনেত্রী ববিতা, নায়ক আলমগীর, কণ্ঠশিল্পী রুনা লায়লা, খুরশীদ আলম, শিল্প নির্দেশক মহিউদ্দিন ফারুক, নায়ক ফারুক, নায়ক-প্রযোজক মাসুদ পারভেজ (সোহেল রানা), আশরাফ উদ্দিন আহম্মেদ উজ্জ্বল, চিত্রপরিচালক দেলোয়ার জাহান ঝন্টু ও চলচ্চিত্র গ্রাহক মাহফুজুর রহমান খান।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here