এবার চাইনিজ ছবিতে বাংলােদশী পরী

0
250

জলসা ডেক্স : চিত্রনায়িকা পরীমণিকে এবার দেখা যাবে চীনের চলচ্চিত্রে। ছবিটির প্রযোজনার দায়িত্বে রয়েছে চীনের হুবে ফেঙ্গু তিয়ানজিয়া ফিল্ম কোম্পানি লিমিটেড। সেখানকার কয়েকটি প্রদেশ এবং বাংলাদেশেও ছবিটির শুটিং হবে বলে জানা গেছে।
এছাড়া পুরো সিনেমাটি বাস্তবায়নে নেতৃত্ব দেবেন হুজিয়াহুই এবং ডেনিপ্যাং। সিনেমাতে বাংলাদেশের অভিনেত্রী পরীমণি ছাড়া আরও অভিনয় করবেন হংকংয়ের বেশ কয়েকজন অভিনেতা-অভিনেত্রী।

ছবিটির ব্যাপারে পরীমণি বলেন, ‘আগামী মাসে অফিসিয়ালি এই প্রযোজনা প্রতিষ্ঠানের সঙ্গে কথা বলবো। শিগগিরই চীনের ছবিটিতে চুক্তিবদ্ধ হবো। সম্প্রতি চীন ভ্রমণে গিয়েছিলাম। সেখানে অনেক সোশ্যাল অ্যাপস নিষিদ্ধ। তাই ‘উই চ্যাট’ ব্যবহার শুরু করি। সেখানেই পরিচয় হয় বেশ কয়েকজন বাংলাদেশি তরুণ-তরুণীর সঙ্গে।

পরীমণি আরো বলেন, ‘এদের মধ্যে একজন বাংলাদেশি তরুণ ছিলেন, যিনি হুবে ফেঙ্গু তিয়ানজিয়া ফিল্ম কোম্পানিতে কর্মরত। অনেকটা আচমকা তিনি আমাকে নক করেন। এরপর নিয়ে যান সেই প্রোডাকশন হাউজে। সর্বোচ্চ পর্যায়ের নীতি নির্ধারকের সঙ্গে মিটিং হয় সেখানে। তারাও আমাকে ছবিটির স্ক্রিপ্ট পড়ে শোনান। দেশে ফিরে এলে তারা যোগাযোগ করেন। আমিও শুভাকাঙ্ক্ষিদের সঙ্গে মতামত শেয়ার করি। তারাও সায় দেন। এভাবেই যুক্ত হয়ে গেলাম।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here