এবার তৈমুরকে নিয়েই শুটিংয়ে নামছেন কারিনা!

0
324

বিনোদন ডেক্স : সাইফ আলী খান ও কারিনা কাপুরের সঙ্গে এখন জুড়ে গেছে তৈমুরের নামও। প্রায় ২ মাস বয়সেই সে এখন রীতিমত সেলিব্রিটি। কিন্তু, দুধের শিশুকে নিয়ে কারিনা যে পরিকল্পনা শেয়ার করলেন তাতে চমকে যাওয়া ছাড়া উপায় নেই। কারণ সন্তানকে নিয়েই নাকি এবার শুটিংয়ে নামবেন নায়িকা। সম্প্রতি ফেসবুক লাইভে এমনই কথা জানালেন স্বয়ং কারিনা কাপুরই।

যদিও চুপ করে বসে থাকার পাত্রী কারিনা নন। এমনকি তৈমুর গর্ভে থাকাকালীনও চুপ করে বাড়িতে বসে থাকেননি। শুধু কি তাই, প্রসব বেদনার সময় হাসপাতালের কারোর সাহায্য ছাড়াই লিফটে করে উঠে কেবিনে গিয়েছিলেন। কিছুদিন আগেই মুম্বাইয়ে এক ফ্যাশন শো-এর র‌্যাম্পেও দেখা গেছে কারিনাকে। আসলেই এটাই কারিনা কাপুর। তাই অনায়াসে বলে দিতে পারেন কয়েক মাসের শিশু তৈমুরকে নিয়ে শ্যুটিংয়ে যেতে তার কোনও সমস্যা নেই। কারণ, তিনি তৈমুরের সমস্ত বিষয়গুলি সম্পর্কে ওয়াকিবহাল। আর প্রায় গত দু’মাস ধরে তৈমুরকে নিজের হাতেই সেবা-যত্ন করে আসছেন।

তৈমুরের জন্মের ফলে তার চেহারায় কী ধরনের পরিবর্তন হয়েছে তাতে কোনভাবেই তিনি লজ্জা পান না বলে জানিয়েছেন কারিনা। সন্তানের জন্মের আগে এবং পরে যেভাবে নিকটজনের সমর্থন পেয়েছেন তাতেও তিনি যে অভিভূত, তা বলতেও ভুল করেনি নায়িকা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here