এবার নাসির-ইলিয়াসকে বউ-বাচ্চাসহ সুবহার আমন্ত্রণ

0
34

অনলাইন ডেস্ক : গেল শুক্রবার দেশের ১৯টি সিনেমা হলে মুক্তি পেয়েছে রফিক শিকদারের সিনেমা ‘বসন্ত বিকেল’। এই সিনেমার মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয়েছে নবাগত চিত্রনায়িকা হুমায়রা সুবহার। ছবিটির প্রচারণা নিয়ে বর্তমানে ব্যস্ত সময় করছেন এই নবাগতা।

হলে হলে ঘুরে দর্শকের সঙ্গে সিনেমা দেখছেন তিনি। এবার উচ্ছ্বসিত সুবহা তার সিনেমা দেখার আমন্ত্রণ জানালেন প্রাক্তন প্রেমিক ক্রিকেটার নাসির হোসেন ও সাবেক স্বামী গায়ক ইলিয়াস হোসাইনকে। তিনি তাদের বউ-বাচ্চাসহ সিনেমাটি দেখার আমন্ত্রণ জানিয়েছেন।

সুবাহ বলেন, এরই মধ্যে কয়েকটি সিনেমায় অভিনয় করেছি। কিন্তু দর্শক আমাকে ‘বসন্ত বিকেল’ সিনেমার মাধ্যমে প্রথমবার বড়পর্দায় দেখতে পারছেন। বিষয়টি নিয়ে আমি খুবই উচ্ছ্বসিত। আমার বন্ধু-বান্ধবসহ সবাইকে সিনেমাটি দেখার আমন্ত্রণ। এ প্রসঙ্গে সুবহা গণমাধ্যমকে বলেন, তাদেরকে (নাসির-ইলিয়াস) বউ-বাচ্চা নিয়ে ‘বসন্ত বিকেল’ দেখার আমন্ত্রণ জানাচ্ছি।
রফিক সিকদার পরিচালিত ‘বসন্ত বিকেল’ সিনেমায় সুবাহর বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়ক শিপন মিত্র ও তানভীর তনু। ত্রিভুজ প্রেমের গল্প নিয়ে নির্মিত এই সিনেমায় আরো অভিনয় করেছেন ওমর সানী, শাহনূর, সুচরিতা, শিবা সানু প্রমুখ। একটি বিশেষ চরিত্রে রয়েছেন খ্যাতিমান নির্মাতা অমিতাভ রেজা চৌধুরী। অতিথি চরিত্রে রয়েছেন চিত্রনায়ক আমান রেজা ও চিত্রনায়িকা তানহা তাসনিয়া।

উল্লেখ্য, ২০১৮ সালে সুবহার একটি ভিডিও তুমুল আলোচনার জন্ম দিয়েছিল। যে ভিডিওতে তিনি ক্রিকেটার নাসির হোসেনের সঙ্গে নিজের সম্পর্কের ব্যাপারটি ফাঁস করেছিলেন। পরবর্তীতে গায়ক ইলিয়াস হোসাইনের সঙ্গে নায়িকার বিয়ে-বিচ্ছেদ নিয়েও বেশ জলঘোলা হয়েছে।