এবার মেহেরপুরে জঙ্গি আস্তানা সন্দেহে বাড়ি তল্লাশি, নারী ও শিশুসহ আটক ৪

0
269

নিজস্ব প্রতিবেদক: মেহেরপুরের গাংনীর বামন্দিতে জঙ্গি আস্তানা সন্দেহে এক সৌদি প্রবাসীর বাড়িতে অভিযান চালিয়ে মাবিয়া ও রজনী নামের দুই নারীকে সন্তানসহ আটক করা হয়েছে।

আজ শনিবার সকাল সাড়ে ১০টার দিক থেকে ওই বাড়িটি ঘিরে রেখে তল্লাশি চালায় আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

জানা যায়, জঙ্গি আস্তানা সন্দেহে মেহেরপুরের পুলিশ সুপার আনিছুর রহমানের নেতৃত্বে পুলিশের একটি টিম ওই বাড়িটিতে অভিযান চালায়। অন্যদের মধ্যে অতিরিক্ত পুলিশ সুপার আবদুল্লাহ আল মাহমুদ, গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেনসহ বিপুল সংখ্যক পুলিশ সদস্য বাড়িটি ঘিরে তল্লাশি চালান।

এসময় বাড়ির মধ্যে থেকে দুই শিশুসহ মাবিয়া খাতুন, রজনি খাতুন নামে দুই নারীকে আটক করে জিজ্ঞাসাদের জন্য থানায় নেওয়া হয়েছে।

মেহেরপুরের পুলিশ সুপার আনিছুর রহমান জানান, বেশ কয়েকদিন ধরে পাওয়া খবরের ভিত্তিতে আজ সকালে এই বাড়িতে অভিযান চালানো হয়। এসময় কোলের শিশুসহ দুই নারীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। তবে বাড়ির মধ্যে কোনো আসবাবপত্র পাওয়া যায়নি। এমনকি কোনো ধরণের নাশকতামূলক কোনো বস্তু পাওয়া যায়নি।

তিনি আরও বলেন, এই বাড়ির মালিক সৌদি প্রবাসী মেশকাত আলী। সকালে তার ছেলে হাসিবুরকে আটক করার পর তার দেওয়া তথ্যের ভিত্তিতে এ অভিযান চালানা হয়। এখন তাদের জিজ্ঞাসাবাদ করা হবে। নতুন কোনো তথ্য পেলে পরে জানানো হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here