এমপি কাজী নাবিল আহমেদের সাথে জেইউজে নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ

0
33

নিজস্ব প্রতিবেদক : যশোর সাংবাদিক ইউনিয়নের (জেইউজে) নেতৃবৃন্দ যশোর-৩ আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন। বৃহস্পতিবার দুপুর ১২টায় শহরের কাজীপাড়ায় শাহেদ সেন্টারে নেতৃবৃন্দ সাক্ষাৎ করেন।
এ সময় কাজী নাবিল আহমেদ এমপি বলেন, সংবাদপত্র রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ। সংবাদপত্রেই সাংবাদিকরা সমাজের নানা অসঙ্গতি তুলে ধরেন। সাংবাদিকরা দেশ ও সমাজ উন্নয়নে দায়িত্বশীল ভূমিকা পালন করছেন। বিভিন্ন উন্নয়ন কর্মকা-ের কথা উল্লেখ করে তিনি বলেন, বর্তমান সরকার সাংবাদিকদের জন্যও কল্যাণমূলক কাজ করে চলেছেন।
তিনি আরও বলেন, অনেক আগে থেকেই তিনি ও তার পরিবার সংবাদপত্র ও সাংবাদিকদের সাথে রয়েছেন। যশোর সদরের এমপি হিসেবে তিনি সাংবাদিকদের জন্য কাজ করে চলেছেন। যশোর সাংবাদিক ইউনিয়নের প্রয়োজনে তিনি সংসদ সদস্য হিসেবে এবং ব্যক্তিগত পর্যায়ে পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন।
এসময় উপস্থিত ছিলেন জেইউজের সভাপতি ফারাজী আহমেদ সাঈদ বুলবুল, সাধারণ সম্পাদক এইচ আর তুহিন, বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের যুগ্ম মহাসচিব সাকিরুল কবীর রিটন, জেইউজে’র সিনিয়র সদস্য মুক্তিযোদ্ধা রুকুনউদ্দৌলাহ, সাবেক সভাপতি আমিনুর রহমান মামুন, সাবেক আহ্বায়ক ও প্রেসক্লাব যশোর সম্পাদক এসএম তৌহিদুর রহমান, সাবেক সাধারণ সম্পাদক ওহাবুজ্জামান ঝন্টু, বর্তমান সহসভাপতি প্রদীপ ঘোষ, যুগ্ম সম্পাদক তবিবর রহমান, নির্বাহী সদস্য ডিএইচ দিলশান ও রিপন হোসেন।
মতবিনিময়ের সময় জাতীয় শোক দিবস উপলক্ষে জেইউজের প্রকাশনা ‘আমি মৃত্যু-চেয়ে বড়ো’ শীর্ষক স্মারকগ্রন্থ এমপি কাজী নাবিল আহমেদকে উপহার দেয়া হয়।