ওয়াটার পোলো প্রতিযোগিতার চ্যাম্পিয়ন মনির হোসেন ফিলিং স্টেসন

0
62

ক্রীড়া প্রতিবেদক : বঙ্গবন্ধু ওয়াটার পোলো প্রতিযোগিতার চ্যাম্পিয়ন হয়েছে মনির হোসেন ফিলিং স্টেসন। বৃহস্পতিবার যশোর জেলা ক্রীড়া সংস্থার সাতার পরিষদের আয়োজনে সুইমিং কমপ্লেক্সে তারা শেখ রাসেল ক্রীড়া চক্রকে টাইব্রেকারে ৫-৪ গোলের ব্যবধানে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌবর অর্জন করে। ম্যাচে নির্ধারিত সময়ে ৫-৫ গোলে ড্র হলে খেলা চলে যায় টাইব্রেকারে। আর টাইব্রেকাওে শেখ রাসেলকে ৫-৪ গোলে পরাজিত করে মনির হোসেন ফিলিং স্টেশন।
এর আগে নিদের প্রথম ম্যাচে মনির হোসেন ১০-১ গোলের ব্যবধানে পরাজিত করে জামান স্মৃতিকে। অপর দিকে এনক্স বিল্ডার্সকে ৯-০ গোলে পরাজিত কওে ফাইনালে ওঠে শেখ রাসেল।
এ্যাচ শেষে চ্যাম্পয়ন ও রানার্স আপ দলের হাতে ট্রফি তুলে দেন জেলা প্রশাসক তমিজুল ইসলাম খান, যশোর জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ইয়াকুব কবির, সাবেক পৌর মেয়র জহিরুল ইসলাম চাকলাদার রেন্টু, যশোর জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক এবিএম আখতারুজ্জামান, সাতার পরিষদের সভাপতি নজররুল ইসলামসহ আরো অনেকে।
দিনের শুরুতে প্রতিযোগিতার উদ্বোধন করেন অতিরিক্ত জেলা প্রশাসক রফিকুল হাসান ও যশোর জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ইয়াকুব কবির।