ওয়েব সিরিজে মৌ

0
292

বিনোদন ডেস্ক : নন্দিত মডেল-অভিনেত্রী ও নৃত্যশিল্পী সাদিয়া ইসলাম মৌ-কে অভিনয়ে খুবই কম দেখা যায়। তার যত আগ্রহ সব নাচকে ঘিরে। যার কারণে নাটকে তেমন একটা নিয়মিত নন। তবে ভালো গল্প পেলেই দেখা মেলে তার। বিশেষ দিবসগুলোতে তার উপস্থিতি দেখা যায়।

নব্বই দশকের জনপ্রিয় এই অভিনেত্রী প্রথমবারের মত ডিজিটাল প্ল্যাটফর্মের জন্য কাজ করেছেন। নতুন এই ওয়েব সিরিজের নাম ‘সিক্স’।এর মধ্যদিয়ে প্রথমবার ওয়েব সিরিজে অভিনয় করলেন মৌ। এতে আরো অভিনয় করেছেন অপর্ণা ঘোষ, সোহেল মণ্ডল, তারিক আনাম খান, ইয়াশ রোহান, অশোক ব্যাপারিসহ অনেকে। এটি পরিচালনা করেছেন তানিম পারভেজ। ছয় পর্বের এই ওয়েব সিরিজটি আসছে এপ্রিলে ওটিটি প্ল্যাটফরমে মুক্তি পাবে।

সাদিয়া ইসলাম মৌ বলেন, ওটিটি বিনোদনের নতুন একটি মাধ্যম। এই মাধ্যমে এবারই প্রথম কাজ আমার। সময়ের সঙ্গে সঙ্গে সবকিছুই আপডেট হচ্ছে। সেগুলোর সঙ্গে নিজেদেরকেও আপডেট করতে হয়। তাই এখানে ভালো কাজের মধ্য দিয়ে আমাদের এগিয়ে যেতে হবে। যে কাজটি করেছি দর্শকরা পছন্দ করবেন বলেই বিশ্বাস।

এদিকে মৌ সম্প্রতি চার বছর পর আবারো জুটি বেঁধেছেন জনপ্রিয় অভিনেতা আনিসুর রহমান মিলনের সঙ্গে। ‘ঘোর’ শিরোনামের একটি নাটকে দেখা তাদের। অসম প্রেমের গল্প নিয়ে নাটকটি নির্মাণ হয়েছে। অভিনয়ের পাশাপাশি এটি পরিচালনা করেছেন মিলন নিজেই। এই নাটকের মাধ্যমে মৌ প্রায় এক বছর পর ক্যামেরার সামনে দাঁড়ালেন।