করোনা সন্দেহে যশোর বাস মালিক সমিতির সম্পাদকের মৃত্যু

0
149

নিজস্ব প্রতিবেদক : যশোর বাস মালিক সমিতির সাধারণ সম্পাদক সালাম চাকলাদার ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার দুপুরে মৃত্যু হয়েছে। তিনি করোনায় আক্রান্ত ছিলেন বলে চিকিৎসকরা জানিয়েছেন। তিনি যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও যশোর ৬ আসনের (কেশবপুর) সংসদ সদস্য শাহীন চাকলাদারের বড় ভাই।
সালাম চাকলাদারের চাচাতো ভাই, যুবলীগ নেতা তৌহিদুল ইসলাম ফন্টু চাকলাদার জানান, এক সপ্তাহ আগে অসুস্থ হওয়ায় করোনার নমুনা পরীক্ষার জন্য নমুনা দিয়েছিলেন সালাম চাকলাদার। করোনা পজেটিভ হওয়ায় তাকে যশোর সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হওয়ায় সোমবার তাকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে রেফার করা হয়। চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার দুপুরে তিনি মারা যান। তিনি আরো জানান, সালাম চাকলাদারের অনেক আগে থেকে হার্টের সমস্যা ছিল। এছাড়া একবার স্ট্রোকও করেছেন তিনি।
যশোর সিভিল সার্জন ডা. শেখ আবু শাহীন জানান, সালাম চাকলাদারের নমুনা সংগ্রহ করা হয়েছে। ধারনা করা হচ্ছে তিনি করোনা আক্রান্ত হয়ে মারা যেতে পারেন। আজ নতুন করে ১৭ জনের করোনা পজেটিভ শনাক্ত হয়েছে। ১১৫টি রিপোর্ট এসেছে।
জানা গেছে, চাকলাদার পরিবহনের মালিক সালাম চাকলাদার মৃত্যুকালে স্ত্রী, এক ছেলে ও দুুই মেয়ে রেখে গেছেন। তার ছেলে পরিবহন ব্যবসাসহ অন্যান্য ব্যবসা দেখাশুনা করেন। আর দুই মেয়ের বিয়ে হয়ে গেছে। বড় জামাতা জামাল হোসেন কুটনীতিক হিসেবে ভারতে বাংলাদেশ দূতাবাসে কর্মরত রয়েছেন এবং ছোট জামাতা মিজানুর রহমান বাংলাদেশ বিমান বাহিনীর উচ্চপদস্থ কর্মকর্তা।