কর্মই মানুষকে সবার মাঝে বাঁচিয়ে রাখে: এলজিআরডি মন্ত্রী

0
221

ফরিদপুর প্রতিনিধি: স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, মানুষের কর্মই তাকে মানুষের মাঝে বাঁচিয়ে রাখে। একজন সৎ সমাজ সেবক তার কর্মগুণে মৃত্যুর পরেও চিরস্মরণীয় হয়ে থাকে।

শুক্রবার সন্ধ্যায় ফরিদপুরের অম্বিকাপুর ইউনিয়নে প্রয়াত ইউপি চেয়ারম্যান মাঈনুদ্দিন চেয়ারম্যানের স্মরণে আয়োজিত সভা ও ইফতার মাহফিলে এসব কথা বলেন তিনি।

স্থানীয় সরকারমন্ত্রী বলেন, রমজান রহমত, বরকত ও মাগফিরাতের মাস। রমজানের সিয়াম সাধনার মাধ্যমে নিজের আত্মার পরিশুদ্ধি ঘটিয়ে আল্লাহর সন্তুষ্টি লাভ সম্ভব।

খন্দকার মোশাররফ হোসেন বলেন, রোজা মানুষকে প্রকৃত আধ্যাত্মিক ও জাগতিক মানুষ হতে সহায়তা করে। এবং ধৈর্য্য ও সংযমী হতে সাহায্য করে।

রমজানের আদর্শে অনুপ্রাণিত হয়ে সম্প্রীতি, সমবেদনা ও সহমর্মিতার শিক্ষা গ্রহণের জন্য উপস্থিত সবার প্রতি আহ্বান জানান তিনি। পরে দেশ, জাতি ও মুসলিম উম্মার শান্তি-সমৃদ্ধি ও স্থিতিশীলতা কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

এ সময় আরও বক্তব্য দেন জেলা পরিষদ চেয়ারম্যান লোকমান হোসেন মৃধা, জেলা আওয়ামী লীগের সভাপতি সুবল চন্দ্র সাহা, সদর উপজেলা চেয়ারম্যান খন্দকার মোহতেশাম হোসেন বাবর প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here