কলেজছাত্রীর আপত্তিকর ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি, যুবক আটক

0
433

নিজস্ব প্রতিবেদক:প্রেমের ফাঁদে ফেলে যশোরের সরকারি মহিলা কলেজের এক ছাত্রীর আপত্তিকর ছবি তুলে তা ইন্টারনেটে ছেড়ে দেয়ার হুমকি এবং টাকা দাবি করার অভিযোগে অনিন্দ্য সরকার (২২) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। তার নামে পর্ণগ্রাফি আইনে মামলা হয়েছে।
অনিন্দ্য সরকার কেশবপুরের পাজিয়া গ্রামের দ্বীজেন্দ্র নাথ সরকারের ছেলে। বর্তমানে তিনি যশোর শহরের বেজপাড়ার ১৪৩ নম্বর বাড়িতে ভাড়া থাকেন।
ওই ছাত্রীর (১৯) মা কোতয়ালি থানায় দায়েরকরা এজাহারে উল্লেখ করেছেন, তার মেয়ে সরকারি মহিলা কলেজে লেখাপাড়া করে। বেজপাড়া বনানী রোডে বসবাসের সুবাদে আসামির সাথে তার মেয়ের পরিচয় এবং তাদের মধ্যে এক বছর ধরে প্রেমের সম্পর্ক চলে আসছে। তার মেয়েকে বিভিন্ন স্থানে নিয়ে প্রেমের ফাঁদে ফেলে বিয়ের প্রলোভন দেখিয়ে গোপনে ভিডিও এবং আপত্তিকর ছবি মোবাইল ফোনে ধারণ করেন। গত দুই সপ্তাহ ধরে আসামি অনিন্দ্য ওই ছবি দেখিয়ে তার মেয়ের কাছে ৪০ হাজার টাকা দাবি করে আসছে। টাকা না দিলে ওই ছবি ও ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেবে বলে হুমকি দেয়। এক পর্যায়ে তার মেয়ে তাকে বিষয়টি জানায়। তিনি মোবাইল ফোনে অনিন্দ্যর সাথে কথা বলেন এবং টাকা না চাওয়ার অনুরোধ করে। কিন্তু সে না শুনে টাকা দাবি করে। গত ২৬ নভেম্বর সন্ধ্যা সাড়ে ৬টার দিকে শহরের পোস্ট অফিস মোড়ের একটি পত্রিকা অফিসের সামনে যেতে বলে। তিনি সেখানে গেলে অন্যান্য লোকজনের সহায়তায় অনিন্দ্যকে আটক করেন এবং পরে পুলিশে সোপর্দ করে মামলা করেন। পুলিশ তার কাছ থেকে একটি মোবাইল ফোন জব্দ করেছে।