কাঞ্চনের সাথে ঋতুপর্ণার বিয়ে!

0
320

জলসা ডেস্ক : হেডলাইনটা ঠিকই পড়ছেন। আর নিশ্চয়ই আন্দাজ করতে পারছেন এ ঘটনা রিয়েল নয়, রিল লাইফের।ঠিকই গেস করছেন আপনি। এ ঘটনা ফিল্মি পর্দার। সৌজন্যে হরনাথ চত্রবর্তীর ছবি ‘ধারাস্নান’। সেখানেই কাঞ্চন মল্লিকের সাথে বিয়ে হয়েছে ঋতুপর্ণা সেনগুপ্তের।

হরনাথ জানালেন, উল্লাস মল্লিকের গল্প অবলম্বনে এই ছবির শুটিং শেষ হয়েছে ২০১৪ সালে। প্রযোজকের কিছু আর্থিক সমস্যা থাকায় ছবিটা এতদিন মুক্তি পায়নি। তবে এগিয়ে এসেছিলেন স্বয়ং ঋতুপর্ণা। সব কিছু ঠিক থাকলে আগামী জানুয়ারিতেই মুক্তি পেতে পারে ছবিটি।

গল্পটা ঠিক কেমন? পরিচালকের কথায়, ঋতুপর্ণার চরিত্রের নাম তমসা। সে ধর্ষিতা হওয়ার পর তার প্রেমিক ছেড়ে চলে যায়। পরিবারও মুখ ফিরিয়ে নেয়। কিন্তু নিজের দোষে তো সে ধর্ষিতা হয়নি। এরপর কাঞ্চনের দাদাকে দেখিয়ে বরপক্ষ বিয়ে দেয় কাঞ্চনের সঙ্গে। কাঞ্চনের চরিত্রের নাম শান্তশীল বারুই। এই প্রতারণার পর তমসার মনে হয় সে যেন জীবনে দ্বিতীয়বার ধর্ষিতা হল। দুই নারীর সংঘাতে শেষ হয় ছবি।

ঋতুপর্ণা ও কাঞ্চন ছাড়াও এ ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেম বিশ্বজিত চক্রবর্তী, শ্রীলা মজুমদার প্রমুখ। প্রয়াত দিশা গঙ্গোপাধ্যায়কেও দেখা যাবে একটি বিশেষ চরিত্রে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here