কান উৎসবে সবুজ গাউনে দীপিকা

0
245

জলসা ডেস্ক : প্রথমবারের মত মর্যাদাকর কান চলচ্চিত্র উৎসবে লাল গালিচায় হেঁটেছেন ‘ট্রিপল এক্স: দ্যা রিটান অব জান্দারকেজ’ খ্যাত ভারতীয় তারকা দীপিকা পাডুকোন। সবুজ গাউনে লালগালিচা দীপিকা ছবি শিকারিদের নজর কেড়ে নেন।

বিশ্বখ্যাত সৌন্দর্য প্রসাধনী ব্রাণ্ড ল রিয়াল প্যারিসের দূত হিসেবে দীপিকা কানের লাল গালিচায় বুধ ও বৃহস্পতিবার অংশ নেন। দীপিকার সঙ্গে অন্য তিন বলিউডের তারকাও এবারের কান উৎসবে অংশ নিয়েছেন। ফ্রান্সের কান শহরে কান চলচ্চিত্র উৎসবের ৭০তম আসর বসেছে।

সেখানে দীপিকা সাংবাদিকদের বলেন, যদিও এই উৎসবে সিনেমা প্রেমীরা সব ধরনের সিনেমা দেখতে চায় তবে ভারতীয় সিনেমা হল ‘রঙ, নাচ ও গানের’ জন্য সবচেয়ে বেশি জনপ্রিয়। কানের মানুষজনও আমাদের ইন্ডাস্ট্রি সম্পর্কে ধারণা রাখে। তাই যখন আপনি লালি গালিচা দিয়ে হেঁটে যাবেন তখন আপনাকে মনে রাখতে হবে যে আপনি নিজের দেশের প্রতিনিধিত্ব করছেন। কারণ তারা জানে আপনি কোন দেশে থেকে এসেছেন, কোন ইন্ডাস্ট্রির সদস্য আপনি। দর্শকরাও ভিন্ন ভিন্ন স্বাদের ভারতীয় সিনেমা দেখতে আগ্রহী সেটা হতে পারে দেবদাস কিংবা গ্যাং অব ওয়াসেপুর।

৩১ বছর বয়সী এই অভিনেত্রীর বিশ্বাস যে বিশ্বের দর্শকরা এখনো ভারতীয় সিনেমার নাচ ও গানের দৃশ্যগুলোতেই সবচেয়ে বেশি মুগ্ধ হন। তিনি বলেন, এটা খুব ভালো হত যদি এই উৎসবে কিছু ভারতীয় সিনেমাও প্রদর্শিত হত। আমি নিশ্চিত এটা হবে। তবে এজন্য নিজেদের উপর আস্থা হারানোর কিছু নেই। যখন হওয়ার তখন এমনিতেই হবে।

আরেক প্রশ্নে জবাবে দীপিকা আরো বলেন, আমার পছন্দ ছবি সুজিত সরকারের ‍পিকু। যদি সুযোগ থাকত তাহলে আমি এখানে পিকু দেখাতে চাইতাম। পিকু নিয়ে আমি গর্বিত। এখানে সেটা দেখাতে পারলে দারুণ ব্যাপার হত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here