কালিয়ায় দু’গ্রুপের সংঘর্ষে আহত ৩, অস্ত্রসহ আটক ৪

0
39

নড়াইল প্রতিনিধি : নড়াইলের কালিয়ায় দু’দল গ্রামবাসির মধ্যে সংঘর্ষে অন্তত ৩ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। আহতদেরকে খুলনা মেডিকেল করেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার বিকালে উপজেলার নয়া মাইলী গ্রামের ঘটনাস্থল থেকে পুলিশ বিপুল পরিমান দেশীয় অস্ত্রসহ ৪ জনকে আটক করেছে। ঘটনাটিতে উপজেলার নড়াগাতি থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
পুলিশ জানায়, উপজেলার নয়া মাউলী গ্রামের স্থানীয় অধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মো. সিকু শেখ ও নাজমুল মোল্যা গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব-সংঘাত চলে আসছে। তারই জের ধরে বৃহস্পতিবার বিকাল ৫ টার দিকে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। এতে প্রতিপক্ষের আঘাতে ইজামুল শেখসহ (২৮) অন্তত ৩ জন আহত হয়। আহত ইজামুলের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রাতেই খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপরদিকে বাকিদের স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হচ্ছে।
ঘটনার খবর পেয়ে উপজেলার নড়াগাতি থানার এস আই মো. সাখাওয়াত হোসেনের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে ঘটনাস্থল থেকে বিপুল পরিমান দেশীয় অস্ত্র ঢাল, সড়কি, রামদা, ও বল্লম উদ্ধারসহ ওই গ্রামের আব্দুস সাত্তার মোল্যার ছেলে উজির মোল্যা (৪৫), মকছেদ শেখের ছেলে মো. টুলু শেখ (৪৩), আব্দুর রউফ শেখের ছেলে মো. শাহীন শেখ(৩৫) ও আখতারুজ্জামান শেখের ছেলে মো. শিহাব শেখকে (২৮) আটক করে।
সংঘর্ষ ও অস্ত্র উদ্ধারের ঘটনায় শুক্রবার সকালে উপজেলার নড়াগাতি থানায় ৯জনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করা হয়েছে।
উপজেলার নড়াগাতি থানার ওসি রোকসানা খাতুন বলেন, ‘আটকৃতদের মামলায় গ্রেফতার দেখিয়ে শুক্ররার সকালে নড়াইল আদালতে পাঠানো হয়েছে। এলাকার পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে।’