কালিয়ায় স্কুলছাত্রী ধর্ষণ মামলায় একজন গ্রেফতার

0
90

নড়াইল প্রতিনিধি : নড়াইলের কালিয়ায় স্কুলছাত্রীকে রাস্তা থেকে তুলে নিয়ে দল বেঁধে ধর্ষণ মামলায় সুশান্ত বিশ্বাস (১৭) নামে একজনকে গ্রেফতার করেছে নড়াগাতি থানা পুলিশ। সুশান্ত উপজেলার বাগুডাঙ্গা গ্রামের নিরেন বিশ্বাসের ছেলে। শনিবার রাতে তাকে তার গ্রামের বাড়ি থেকে গ্রেফতার করা হয়েছে। রোববার তাকে আদালতে পাঠানো হয়েছে।
পুলিশ জানায়, উপজেলার বাগুডাঙ্গা মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেনীর এই ছাত্রী গত ২৩ জানুয়ারী স্কুলের বার্ষিক ক্রীড়ানুষ্ঠানে যোগ দিয়ে বিকালে বাড়ি ফেরার পথে সুশান্তসহ ৪ জন তাকে রাস্তা থেকে তুলে অজ্ঞাতস্থানে নিয়ে যায়। এরপর রাতে তাকে গ্রামের একটি ঝোপের মধ্যে নিয়ে দলবেধে পালাক্রমে ধর্ষণের পর ২৪ জানুয়ারী ভোরে তার বাড়ির পাশে রেখে পালিয়ে যায়। ঘটনাটি স্থানীয় ভাবে ধামাচাপা দেয়ার চেষ্টার পর শনিবার বিকালে ধর্ষিতার বাবা বাদি হয়ে সুশান্তসহ ৩ জনের নাম উল্লেখ করে ও একজনকে অজ্ঞাতনামা আসামী করে মামলা দায়ের করেন। রাতেই পুলিশ অভিযান চালিয়ে সুশান্তকে গ্রেফতার করে। রোববার তাকে আদালতে পাঠানো হয়েছে। গ্রেফতারকৃতকে রিমান্ডের আবেদনসহ আদালতে পাঠানো হয়েছে কিনা জানতে চাইলে নড়াগাতি থানার ওসি তদন্ত ও মামলার তদন্তকারি কর্মকর্তা মো.আব্দুল গফুর বিরক্তি বোধ করেন এবং ফোন কেটে দেন। বাগুডাঙ্গা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোসা. মাহফুজা খাতুন ঘটনাটিকে জঘন্য হিসাবে উল্লেখ করে দোষীদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি করেছেন।
নড়াগাতি থানার ওসি সুকান্ত সাহা বলেন, মামলা দায়েরের পর পুলিশ অভিযান চালিয়ে এজাহার নামীয় একজনকে গ্রেফতার করেছে। পলাতক আসামীদের গ্রেফতারে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে। #