‘কুমিল্লার আস্তানায় জঙ্গি নেই, বিস্ফোরক থাকতে পারে’

0
367

কুমিল্লা প্রতিনিধি : কুমিল্লার কোটবাড়িতে শুক্রবার সন্দেহভাজন জঙ্গি আস্তানাটিতে ‘স্ট্রাইক আউট’ অভিযান চালাচ্ছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। ঘটনাস্থলের চারপাশের এলাকায় ১৪৪ ধারা জারি করা হয়েছে। বেলা ১১টায় ‘স্ট্রাইক আউট’ অভিযান শুরু হয়। এবিষয়ে চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি মো: শফিকুল ইসলাম দুপুর আড়াইটার দিকে ফোনে জানান, অভিযান চলছে। আমরা এখনও ভিতরে ঢুকতে পারিনি। ভেতরে কোনো মানুষ আছে বলে মনে হয় না, তবে বিস্ফোরক থাকতে পারে।

সূত্র জানায়, কুমিল্লা কোটবাড়ি সংলগ্ন দক্ষিণ বাগমারার দেলোয়ার হোসেন নামের এক ব্যক্তির বাড়িটি জঙ্গি আস্তানা সন্দেহে বুধবার বিকেল থেকে ঘিরে রেখেছে পুলিশ। ইতোমধ্যে বোমা ডিসপোজাল টিম, সোয়াত, কাউন্টার টেররিজম টিম, র‌্যাব, পুলিশ বাড়ির পাশে অবস্থান করছে।

এদিকে ভেতরে গ্যাস ছোড়ার সময় গ্যাসে পুলিশের সৈকত নামের একজন কনস্টেবল আহত হয়েছে। এছাড়া শুক্রবার সকাল থেকে এলাকার বিদ্যুত ও গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। পাশাপাশি ফায়ার সার্ভিসের টিমও অবস্থান করছে।

এদিকে ঘটনাস্থল থেকে দুই কিলোমিটার এলাকায় জনসাধারণের চলাচল বন্ধ করে দেয়া হয়েছে। এক কিলোমিটার দূরে মিডিয়াকর্মীদের আটকে দেয়া হয়েছে। এই জঙ্গি আস্তানার খবরে ওই এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here