কুমিল্লায় বাসচাপায় একই পরিবারের ৩ জনসহ নিহত ৪

0
370

কুমিল্লা প্রতিনিধি:কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার বরলে যাত্রীবাহী বাস চাপায় সিএনজি চালিত অটোরিকশার যাত্রী একই পরিবারের ৩ জনসহ ৪ জন নিহত হয়েছে। এসময় আরো ২জন গুরুতর আহত হয়েছে। সোমবার রাত ৯টার দিকে কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার বরল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হচ্ছেন কুমিল্লার লাকসাম উপজেলার গন্ডামারা গ্রামের সুলতান মিয়ার ছেলে আবদুর রাজ্জাক (৩৫),তার স্ত্রী ঝর্না বেগম (২৫), শাশুড়ি হজরত মিয়ার স্ত্রী জয়নবের নেছা (৫৫) ও সিএনজি অটো রিকশার চালক বাচ্চু মিয়া। আহত হয়েছে রাজ্জাকের ৭ বছরের ছেলে রাজু ও এক আত্মীয় ইসহাক মিয়া। রাজুকে লাকসাম স্বাস্থ্য কমপ্লেক্স ও ইসহাক মিয়াকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কুমিল্লা অঞ্চলের হাইওয়ে পুলিশ সুপার পরিতোষ পাল জানান, নোয়াখালীমুখী যাত্রীবাহী ইকোনো বাসটি কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার বরল এলাকায় এসে কুমিল্লাগামী একটি সিএনজি চালিত অটোরিকশাকে চাপা দেয়। এতে অটোরিক্সাটি বাসের ভিতরে চাপা পড়ে। ঘটনাস্থলেই ৩জন নিহত হয়। এছাড়া কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সিএনজি অটোরিকশার চালক বাচ্চু মিয়া মারা যান। নিহত ও আহতদের পুলিশ এবং ফায়ার সার্ভিস এসে উদ্ধার করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here