কুষ্টিয়ায় বঙ্গবন্ধুর ভাস্কর্য ভেঙ্গে ফেলার প্রতিবাদে চৌগাছা স্বেচ্ছাসেবক লীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অব্যহত

0
253

চৌগাছা (যশোর) প্রতিনিধি

কুষ্টিয়ায় বঙ্গবন্ধুর ভাস্কর্য ভেঙ্গে ফেলার প্রতিবাদে যশোরের চৌগাছায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ অব্যাহত রেখেছে স্বেচ্ছাসেবক লীগ। বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে শনিবার সন্ধ্যা থেকেই রাজপথে নামে উপজেলা স্বেচ্ছাসেবক লীগ।

অব্যাহত প্রতিবাদের অংশ হিসেবেই সোমবার বিকাল ৫টা থেকে উপজেলা সদরে বিক্ষোভ মিছিল করে উপজেলা স্বেচ্ছাসেবক লীগ। বিভিন্ন গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিন শেষে মিছিলটি উপজেলা ভাস্কর্য চত্বরে এসে শেষ হয়। সেখানে একটি বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক জিয়াউর রহমান রিন্টু ও যুগ্ম-আহ্বায়ক হুমায়ন কবির সোহেল।

তিন দিনের অব্যাহত বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন উপজেলা স্বোচ্ছাসেবক লীগের যুগ্ম-আহ্বায়ক ও প্রেসক্লাব হুমায়ন কবির সোহেল, প্রেসক্লাব চৌগাছার সম্পাদক ও স্বেচ্ছাসেবক লীগ নেতা অমেদুল ইসলাম, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বকুল, নারায়নপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মেজবাহ উদ্দিন ইটু, জগদিশপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক তাশিকুল ইসলাম, পাশাপোল ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বাপ্পি, স্বরুপদা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক বিদ্যুত, ধুলিয়ানী স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক মমিনুর রহমান, পৌর স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ-সভাপতি রুহুল আমিন, বাবুল, যুগ্ম-সম্পাদক আছিফ,সাংগঠনিক সম্পাদক হারুন, মন্টু প্রমুখ।