কেন গ্রেফতার করা হবে না বিক্রমকে? প্রতিবাদের ঝড় উঠছে সোশ্যাল মিডিয়াতে

0
304

ম্যাগপাই নিউজ ডেক্স : ওয়েব ডেস্ক: দুর্ঘটনায় সনিকার মৃত্যুর পর জামিন পেয়েছেন অভিনেতা বিক্রম। কিন্তু, জেলবন্দি কালিকাপ্রসাদের গাড়ির চালক অর্ণব রাও। বিক্রমের বিরুদ্ধে জামিনযোগ্য ৪০৩-এ ধারায় মামলা করেছে পুলিস। অথচ, একই অপরাধে অর্ণবের বিরুদ্ধে অনিচ্ছাকৃত খুনের দায়ে মামলা চলছে। অর্ণবের মায়ের প্রশ্ন, একই অপরাধে পৃথক সাজা কেন? প্রতিবাদের ঝড় উঠছে সোশ্যাল মিডিয়াতেও। উত্তর খুঁজছেন করবী ঘোষ।

একটা দুর্ঘটনা। বদলে দিয়েছে গোটা দুনিয়াটাই। ৭ মার্চ দুর্গাপুর এক্সপ্রেসওয়েতে গাড়ি দুর্ঘটনায় মারা যান দোহারের কালিকাপ্রসাদ। সেদিন চালকের আসনে ছিলেন অর্ণব রাও। অর্ণব, করবীর একমাত্র সন্তান। দুর্ঘটনার পর এখন জেলবন্দি ।

২৯ এপ্রিল ভোর রাত। পার্টি সেরে ফেরার পথে লেক মলের সামনে ডিভাইডারে ধাক্কা মেরে উল্টে যায় বিক্রমের গাড়ি। মারা যান তাঁর বাঁপাশে বসে থাকা সনিকা সিং চৌহান। অভিযোগ ওঠে, আকণ্ঠ মদ্যপান করে গাড়ি চালাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়য়েছেন বিক্রম। তাঁর বিরুদ্ধে ৩০৪-A ধারায় মামলা রুজু করে পুলিস। জামিন যোগ্য ধারা হওয়ায় জামিন মঞ্জুর হয়ে যায় অভিনেতার। আর ঠিক এই জায়গাতেই প্রশ্ন তুলছেন অর্ণবের মা।

করবী একা নন। ঝড় উঠছে সোশ্যাল মিডিয়াতেও। আত্মসর্মপনের দিনই সাংবাদিক সম্মেলন করে বিক্রম দাবি করেন দুর্ঘটনার রাতে আদৌ মদ খাননি তিনি। অভিনেতার দাবি মানতে রাজি নন অনেকেই।  ফেসবুকে পাতায় ক্ষোভের আগুন। আর করবী জানতে চান.. সেলিব্রিটি না হওয়ার মাসুলই গুনতে হচ্ছে তাঁর ছেলেকে? ও সেলিব্রিটি নয় তাই কি জেলে?

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here