কেশবপুরে সরকারি কর্মকর্তাকে নির্যাতন ঘটনায় চেয়ারম্যান আটক

0
232

নিজস্ব প্রতিবেদক,কেশবপুর(যশোর) : যশোরের কেশবপুরে এক সরকারি কর্মকর্তাকে মারপিট করে আহত করেছ ইউনিয়ন চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা আনিছুর রহমান। আহত ওই সরকারি কর্মকর্তাকে স্থানীয়ারা উদ্ধার করে হাসপাতালে ভর্র্র্তি করা হয়েছে। এঘটনায় থানায় পৃথক ২টি মামলা হয়েছে ।
পুলিশ জানায়, যশোর ডিবি পুলিশ সোমবার রাতে কেশবপুর – ত্রিমোহিনী সড়ক এলাকা থেকে ১০০পিস ইয়াবাসহ উপজেলার ত্রিমোহিনী ইউনিয়নের চেয়ারম্যান আনিছুর রহমানকে গ্রেফতার করে ওই রাতেই তাকে যশোরে নিয়ে যায়। হাসপাতালে চিকিৎসাধীন সরকারি কর্মকর্তা সাতবাড়িয়া ভূমি অফিসের তহশিলদার বিষ্নু পদ মল্লিক বলেন, ত্রিমোহিনী ইউনিয়নের চেয়ারম্যান আনিছুর রহমান রোববার তার বাড়ি এলাকায় সরকারি খাস জমিতে প্রাচীর তৈরি করছিলেন। সংবাদ পেয়ে অফিসের পিওন পাঠিয়ে কাজ বন্ধ করতে বলা হয়। এতে চেয়ারম্যান ক্ষিপ্ত হয়ে সোমবার দুপুরে সাতবাড়িয়া ভূমি অফিসে ঢুকে তার মুখ চেপে ধরে বাম কানের ভেতর মোটর সাইকেলের চাবি ঢুকিয়ে র্নিযাতন চালায় ও মারপিট করে। আহত ওই কর্মকর্তার বাড়ি মনিরামপুর উপজেলার পদ্মনাথপুর গ্রামে। হাসপাতালের মেডিকেল অফিসার আজিজুর রহমান লিটু বলেন, তার বাম কানের মধ্যে ক্ষতের সৃষ্টি হয়েছে। তাকে উন্নত চিকিৎসার জন্য নাক,কান ও গলার ডাক্তারের পরামর্শ নিতে বলা হয়েছে।
কেশবপুর থানার ওসি (তদন্ত) শেখ মাসুদুর রহমান বলেন, এঘটনায় তহশিলদার বিষ্নু পদ মল্লিক বাদি হয়ে একটি এবং ডিবি পুলিশ আরো একটি মামলা করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here