কেশবপুর যুবলীগের যুগ্ম-আহ্বায়ক ও ড্রাইভার নিহত, ওসিসহ গুরুতর আহত আরো ৩

0
481

নিজস্ব প্রতিবেদক : : খুলনায় ট্রাক ও প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে যুবলীগ নেতাসহ দুইজন নিহত এবং যশোরের কেশবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম আনোয়ার হোসেনসহ তিনজন গুরুতর আহত হয়েছেন।

মঙ্গলবার রাত ৯টার দিকে মহানগরীর বাইপাস সড়কের আড়ংঘাটার আকমানের মোড়ে এ দুর্ঘটনা ঘটে। আহতদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের অবস্থা আশঙ্কাজনক।

নিহতরা হলেন, প্রাইভেট কারের চালক রফিকুল ইসলাম (২৮) ও যশোরের কেশবপুর উপজেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক সোহেল রানা (৩৩)। আহতরা হলেন, যশোরের কেশবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এসএম আনোয়ার হোসেন (৪৫), পিএসআই আলামিন (২৭) ও কেশবপুরের রাসেল রানা (২৮)।

প্রত্যক্ষদর্শী ও আড়ংঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী রেজাউল হক জানান, রাত ৯টার দিকে খুলনা বাইপাস সড়কের আকমানের মোড়ে খুলনা মহানগরীর জিরোপয়েন্ট থেকে আফিলগেটগামী পাটবোঝাই ট্রাকের (ঢাকা মেট্রো-ট-১৬-৩১৩০) সঙ্গে খুলনাগামী একটি প্রাইভেটকারের মুখোমুখে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই প্রাইভেট কারের চালক রফিকুল ইসলাম নিহত ও ট্রাকের চালকসহ চারজন আহত হন। মুমূর্ষু অবস্থায় তাদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে আনা হয়। সেখানে সোহেল রানা মারা যান। ওসি আনোয়ার হোসেনের অবস্থা আশংকাজনক বলে চিকিৎসকরা জানান।

 

এদিকে, দুর্ঘটনার খবর শুনে পুলিশের শীর্ষ কর্মকর্তারা হাসপাতালে ছুটে যান। তারা আহতদের চিকিৎসার খোঁজ-খবর নেন।

 

.

 

 

 

 

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here