কোটচাঁদপুরে এডিপি অর্থায়নে ১৫ দিন ব্যাপী আয়বর্ধক প্রশিক্ষণের সমাপনী ও উপকরণ বিতরণ অনুষ্ঠিত

0
293

নিজস্ব প্রতিবেদক, (ঝিনাইদহ): ঝিনাইদহের কোটচাঁদপুরে এডিপি অর্থায়নে বাল্য বিয়ের শিকার স্বামী পরিত্যক্তা কিশোরী ও যুব নারীদের স্বনির্ভরতা অর্জনের সম্মিলিত উদ্যোগের অংশ হিসাবে ১৫ দিন ব্যাপী আয়বর্ধক প্রশিক্ষণের সমাপনী ও উপকরণ বিতরণ করা হয়েছে। ৮জুন কোটচাঁদপুর  উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা কার্যালয়ের আয়োজনে ও উপজেলা প্রসাশনের সহযোগিতায় স্থানীয় উপজেলা মিলানায়তনে এই অনুষ্ঠান করা হয়। কোটচাঁদপুর উপজেলা নির্বাহী অফিসার শাম্মী ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিতি ছিলেন ঝিনাইদহ জেলা প্রশাসক মোঃ  জাকির হোসেন।

 

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কোটচাঁদপুর উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান নাজমা খাতুন, কোটচাঁদপুর পৌর মেয়র জাহিদুল ইসলাম জাহিদ, কোটচাঁদপুর থানা অফিসার ইনচার্জ বিপ্লব কুমার সাহা কোটচাঁদপুর পৌর আওয়ামী লীগের আহবায়ক ফারজেল হোসেন মন্ডল, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার তাজুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ মোঃ শাহাব উদ্দিন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মাছুদুর রহমান, এলাঙ্গী ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান খাঁন, সাফদারপুর ইউপি চেয়ারম্যান নওশের আলী নাছির, কুশনা  ইউপি চেয়ারম্যান মোঃ আব্দুল হান্নান, বলুহর ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানের শিক্ষক ও ছাত্র-ছাত্রী  উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান শেষে জেলা প্রসাশক  বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানে ও ছাত্র-ছাত্রীদের মাঝে ল্যাপটপ, বাইসাইকেল ও খেলা ধুলার সামগ্রী বিতরণ করেন। অনুষ্ঠানের সার্বিক সঞ্চালনের দায়িত্বে ছিলেন কোটচাঁদপুর মহিলা বিষয়ক কর্মকর্তা মুন্সী ফিরোজা সুলতানা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here