কোটচাঁদপুরে সেই দু’নারী ধর্ষণ মামলার উপজেলা ছাত্রলীগ সভাপতি শাহিনকে স্থায়ী বহিস্কার

0
339

নিজস্ব প্রতিবেদক, ঝিনাইদহ : ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি দু’নারী ধর্ষণ মামলায় অভিযুক্ত শেখ শাহিনকে দল থেকে স্থায়ী ভাবে বহিস্কার করা হয়েছে। বুধবার রাতে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রিয় নির্বাহী সংসদ-এর প্যাডে কেন্দ্রিয় কমিটির সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস এম জাকির হুসাইন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ বহিস্কার আদেশ দেয়া হয়। এতে বলা হয়, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রিয় নির্বাহী সংসদের এক জরুরী সিদ্ধান্ত মোতাবেক শেখ শাহিন (সভাপতি,বাংলাদেশ ছাত্রলীগ, কোটচাঁদপুর উপজেলা শাখা, ঝিনাইদহ) কে দলীয় শৃংখলা ভঙ্গের দায়ে বাংলাদেশ ছাত্রলীগ থেকে স্থায়ী ভাবে বহিস্কার করা হলো।

উল্লেখ্য, গত ৫ মে রাতে কোটচাঁদপুর রেলষ্টেশনে ট্রেনের জন্য অপেক্ষামান দুই নারীকে উপজেলা ছাত্রলীগের সভাপতি শেখ শাহিন ও তার ৪ সাগরেদ তাদেরকে উঠিয়ে নিয়ে নিকটবর্তী একটি বাড়িতে পালাক্রমে ধর্ষণ করে। এঘটনাটি চাউর হয়ে পড়লে বুধবার কোটচাঁদপুর থানায় ৫ জনকে আসামী করে মামলা করে ধর্ষিত নারীর একজন। অভিযোগ পেয়ে উপজেলা ছাত্রলীগের সভাপতি শেখ শাহিন তার সাগরেদ রাজু, কৃষ্ণ ও আজগরকে পুলিশ গ্রেফতার করে।

এঘটনায় কোটচাঁদপুর উপজেলা ছাত্রলীগ শেখ শাহিনের গুনগান গেয়ে নিঃশর্ত মুক্তির দাবী করে বুধবার সংবাদ সম্মেলন করলেও রাতে ছাত্রলীগ কেন্দ্রিয় নির্বাহী সংসদের এক জরুরী সিদ্ধান্তে ধর্ষণের দায়ে অভিযুক্ত উপজেলা ছাত্রলীগের সভাপতি শেখ শাহিনকে বহিস্কার করে। এধর্ষনের ঘটনা নিয়ে এলাকায় ব্যাপক চাঞ্চলের সৃষ্টি করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here