ক্যামেরার সামনে অস্বস্তিতে শাহরুখ কন্যা (ভিডিও)

0
257

জরসা ডেস্ক: বলিউড সুপারস্টার শাহরুখ খানের মেয়ে বলে কথা! অন্তত একটি ছবি না তুলতেই তো নয়। তাইতো তার পেছনে ক্যামেরা নিয়ে তাড়া করছেন অন্তত ডজন খানেক সাংবাদিক। যদিও গাড়ি থেকে বেরিয়ে শাহরুখ কন্যা সুহানা খান কোন দিকে না তাকিয়ে দ্রুত হাঁটতে শুরু করছিলেন। কিন্তু পাপারাজ্জিদের তাতে কোন ভ্রুক্ষেপ নেই। এতে স্পষ্ট অস্বস্তিই ধরা পড়ছে সুহানার চোখে মুখে।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া একটি ভিডিওটিতে দেখা যায়, ঈদের শুভেচ্ছা জানাতে গিয়ে ‘স্টার কিড’ হওয়ার সমস্যা নিয়ে কথা বলতে গিয়ে শাহরুখ খান জানান, ‘ওরা কোন স্টার নয়। ওরা শুধুমাত্র স্টার কিড। আমি মনে করি ওরা খুবই ভদ্র ও শ্রদ্ধাশীল। আমি অনুরোধ করছি, ওদের একা দেখলে ভাববেন না ওরাও আমার মতো মিডিয়াকে সামলাতে পারে। ওরা বাইরে বের হয় মানেই ওরা অভিনেতা হতে চায় এমনটা নয়।

কী কারণে এমন মন্তব্য শাহরুখের, সেটা নিয়ে আলোচনা চলছিল। এর পরই প্রকাশ্যে এল এই ভিডিওটি। ভিডিওটিতে দেখা যাচ্ছে, শাহরুখের মেয়ে সুহানা খান ও চাঙ্কি পাণ্ডের ভাইপো আহানকে কী ভাবে তাড়া করছেন ছবি শিকারিরা। মুম্বাইয়ে ‘টিউবলাইট’ ছবির স্পেশাল স্ক্রিনিংয়ে গিয়েছিল ওরা। সেখানেই সুহানাকে রীতিমতো ঘিরে ধরে অসংখ্য ক্যামেরা। ক্যামেরার ক্লিকে আলোর ঝলকানিতে সুহানা হয়ে ওঠে অপ্রস্তুত। পাপারাজ্জিদের এমন আচরণে অনেকে প্রশ্ন তুলেছেন, ‘স্টার কিড’ বলে কি তাদের প্রতি এমন আচরণ করা যায়? তারকা সন্তানদের কি ব্যক্তিগত জীবন নেই!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here