ক্ষমা চাইলেন নায়ক শাকিব

0
274

জলসা ডেক্স : দেশের চলচ্চিত্র অঙ্গনে অনেকের কাজ নেই বলে বক্তব্য দিয়ে নিষিদ্ধ হওয়া নায়ক শাকিব তার বক্তব্যের জন্য চলচ্চিত্রসংশ্লিষ্ট ১২টি সংগঠনের কাছে ক্ষমা চেয়েছেন। আজ রবিবার সন্ধ্যায় এফডিসিতে পরিচালক সমিতির কার‌্যালয়ে এক বৈঠকে ক্ষমা চান তিনি।

জানা যায়, এই বিষয়ে মধ্যস্থতা করেন অভিনেতা আলমগীর। তার ডাকে রবিবার সন্ধ্যার দিকে এফডিসিতে যান শাকিব। পরে আলমগীরের সঙ্গে পরামর্শ করে পরিচালক সমিতির কার‌্যালয়ে যান। সেখানে চলচ্চিত্র সংশ্লিষ্ট ১২টি সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন। তাদের সঙ্গে তিনি বৈঠকে বসেন।

শাকিব তার বক্তব্যের জন্য ক্ষমা চাইতে গিয়ে বলেন, ‘আমার কথায় কেউ কষ্ট পেয়ে থাকলে আমি দুঃখিত। আমি ক্ষমাপ্রার্থী।’

সম্প্রতি একটি সংবাদমাধ্যমে এক সাক্ষাৎকারে শাকিব বলেন, চলচ্চিত্রে এখন কাজ কমে গেছে। এফডিসিতে সবাই আসে আড্ডা দিতে। এই যে এত এত শিল্পী, পরিচালক, তারা কজন কাজ করেন? এরপর ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেন পরিচালক সমিতির মহাসচিব। তারা শাকিবকে তার বক্তব্য প্রত্যাহার ও ক্ষমা চাইতে সাত দিনের সময় দিয়ে ২৪ এপ্রিল চিঠি পাঠায়। সাত দিন পেরোনোর দুই দিন আগে ২৯ এপ্রিল শাকিবকে নিষিদ্ধ ঘোষণা করা হয়।

সাকিব ক্ষমা চাওয়া এখন নিষেধাজ্ঞার বিষয়ে কাল সোমবার সিদ্ধান্ত নেয়া হবে বলে জানান পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here