কয়েক সপ্তাহে মধ্যেই শুরু হয়ে যাবে তৃতীয় বিশ্বযুদ্ধ-‘মেসেঞ্জার অফ গড’

0
312

ম্যাগপাই নিউজ ডেক্স : নিজেকে ‘মেসেঞ্জার অফ গড’ বলে নিজেকে দাবি করেন। তিনিই ডোনাল্ড ট্রাম্পের প্রেসিডেন্ট হওয়ার কথাও প্রথম বলেছিলেন। ভবিষ্যৎবাণী করেছিলেন, সিরিয়ায় সেনা অভিযান চালাবেন ট্রাম্প। এবার এক ভয়াবহ ভবিষ্যৎবাণী করে ফেললেন হোরাসিও ভিলেগাস নামের সেই ব্যক্তি।

তিনি জানিয়েছেন, কয়েক সপ্তাহে মধ্যেই শুরু হয়ে যাবে পরমাণু যুদ্ধ। ব্রিটিশ গণমাধ্যম‘ডেইলি স্টার’-এ প্রকাশিত রিপোর্ট অনুযায়ী, এর আগে ২০১৫ সালে এই হোরাসিও ভিলেগাসই বলেছিলেন, আমেরিকার প্রেসিডেন্ট হবেন ডোনাল্ড ট্রাম্প। তিনি নাকি আগেই বলেছিলেন যে ব্যবসায়ী “illuminati king” হয়ে উঠবে, সেই বিশ্বকে তৃতীয় বিশ্বযুদ্ধের দিকে ঠেলে দেবে।

তাঁর একটা কথা আগেই অক্ষরে অক্ষরে মিলেছে। তিনি বলেছিলেন, সিরিয়ায় হামলা চালাবে আমেরিকার প্রেসিডেন্ট। চলতি মাসেই সেই ঘটনা ঘটেছে। ওই ব্যক্তিই আরও বলেন, বিশ্ব জুড়ে দ্বন্দ্বে জড়িয়ে পড়বে রাশিয়া, উত্তর কোরিয়া, চীন।

তিনি জানান, ভার্জিন মেরির আর এক রূপ ‘লেডি অফ ফাতিমা’ ছয়টি অনুষ্ঠানে পর্তুগালে ফিরে আসেন। ১৯১৭ সালের ১৩ মে তিনি প্রথমবার পৃথিবীতে এসেছিলেন বলে বিশ্বাস করা হয়। আর সেই ঘটনার ১০০ বছর পূর্তি হচ্ছে। সেইসময়ই এই যুদ্ধ হবে বলে উল্লেখ করেছেন তিনি। যুদ্ধ শেষ হবে ১৩ অক্টোবর। ভিলেগাস সতর্কবার্তা দিয়ে বলেন, ১৩ মে ১৩ অক্টোবরের মধ্যে হবে এই যুদ্ধ। অনেক মানুষের মৃত্যু হবে বলেও তিনি জানান। ১৩ এপ্রিল থেকে ১৩ মে’র মধ্যে সিরিয়া বা উত্তর কোরিয়ায় আচমকা হামলা হবে বলেও জানিয়েছেন তিনি।

সূত্র: কলকাতা টোয়েন্টিফোর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here