খান টিপু সুলতান গুরুতর অসুস্থ হযে ঢাকা সট্রাল হাসপাতালে ভর্তি আছেন

0
258

উত্তম চক্তবর্তী : যশোরের মণিরামপুর উপজেলার সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট খান টিপু সুলতান গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন। তাকে ঢাকা সেন্ট্রাল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গত মঙ্গলবার সকালে প্রচণ্ড জ্বরের কারণে স্বজনরা তাকে সেন্ট্রাল হাসপাতালে নেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ সকালে দিকে অবস্থা গুরুতর হয়ে ওঠে বলে তার বোনের ছেলে জানিয়েছেন।
জাকির জানান,গত মঙ্গলবার সকালে প্রচণ্ড জ্বরের কারণে মামাকে (টিপু সুলতান) তারা ঢাকার ছয় নম্বর গ্রিন কর্নারের বাসা থেকে ঢাকা সেন্ট্রাল হাসপাতালে নেন। তখন থেকেই তিনি সেখানে চিকিৎসাধীন। বুধবার সকালে তার অবস্থা আরো খারাপের দিকে যায়। বর্তমানে তিনি ওই হাসপাতালের নিউরোলজিস্ট ডা. আসিফের নিবিড় তত্ত্বাবধানে আছেন।
টিপু সুলতানের সবশেষ শারীরিক অবস্থা সম্বন্ধে জানতে চাইলে জাকির বলেন, ‘ডাক্তাররা ইনভেস্টিগেশন করছেন। এখনই কিছু বলা যাচ্ছে না।’
খান টিপু সুলতানের সুস্থতার জন্য মণিরামপুরসহ দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন তার স্বজনরা। ত্ত উপজেলার ঝাঁপা ইউনিযনের যুবলীগের সাবেক সভাপতি ত্রস.ত্রম.রবিউল ইসলাম রবি তার সুস্থতা কামনা করেন ৷
খান টিপু সুলতান পঞ্চম, সপ্তম ও নবম জাতীয় সংসদ নির্বাচনে যশোরের মণিরামপুর আসন থেকে তিন বার সংসদ সদস্য নির্বাচিত হন। গত নির্বাচনে তিনি একই দলের স্বতন্ত্র প্রার্থী স্বপন ভট্টাচার্যের কাছে পরাজিত হন।
টিপু সুলতান ১৯৬৯ সাল থেকে ১৯৭১ সাল পর্যন্ত যশোর জেলা ছাত্রলীগের সভাপতির দায়িত্ব পালন করেন। এরপর ১৯৭৮ সাল থেকে ১৯৯৬ সাল পর্যন্ত তিনি যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here