খুলনায় ছাত্রদল নেতাকে কুপিয়ে হত্যা

0
255

খুলনা ব্যুরো : খুলনায় ছাত্রদল নেতাকে কুপিয়ে হত্যা শীর্ষ নিউজ, খুলনা: খুলনার দৌলতপুরে ছাত্রদল নেতা আব্দুল্লাহ আল ফয়সাল ওরফে শিপলু মোল্লাকে (৩০) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার দিবাগত রাত পৌনে ১১টার দিকে দৌলতপুরের দেয়ানা এলাকার পূর্বপাড়া হাসপাতাল মোড়ে নিজ বাড়ির সামনে তাকে কুপিয়ে হত্যা করা হয়।

পুলিশ ও নিহতের স্বজনরা জানান, রাত পৌনে ১১টার দিকে নিজ বাড়ির সামনে অবস্থান করছিল স্থানীয় ছাত্রদল নেতা শিপলু। এসময় কয়েকজন দুর্বৃত্ত ধারালো অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে মারাত্মক জখম করে। আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করে।

নিহতের চাচা খুলনা সিটির ৪নং ওয়ার্ড কাউন্সিলর কবির হোসেন কবু মোল্লা বলেন, ‘স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা শিবলুকে কুপিয়ে জখম করে। শিবলু তার বাবা বাবু মোল্লার ব্যবসা দেখাশুনা করতো। সে রাজনীতির সঙ্গে সক্রিয়ভাবে জড়িত ছিল না।’

খুলনা মহানগর বিএনপির সভাপতি নজরুল ইসলাম মঞ্জু শিবলু হত্যাকাণ্ডের নিন্দা জানিয়ে জড়িতদের গ্রেপ্তারে দাবি জানিয়েছেন।

নগরীর দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, শিপলু মোল্লাকে কে বা কারা কুপিয়ে হত্যা করেছে। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। বৃহস্পতিবার ময়নাতদন্ত শেষে মরদেহ তার স্বজনদের নিকট হস্তান্তর করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here