খুলনায় নারীকে দলবদ্ধ ধর্ষণ, আটক ৪

0
75

খুলনা ব্যুরো : খুলনায় এক নারী (২৩) দলবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন। গত রবিবার রাতে সুন্দরবন সংলগ্ন কয়রা উপজেলায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় জড়িত অভিযোগে চারজনকে পুলিশ আটক করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, গত রবিবার রাতে ওই নারী সাড়ে তিন বছরের কন্যাকে বাড়িতে ঘুমিয়ে ছিলেন। রাত সাড়ে ১১টার দিকে দুর্বৃত্তরা দরজা ভেঙে ঘরে ঢুকে ওই নারীর মুখ বেঁধে ধর্ষণ করে। পরে ওই নারীর চিৎকারে আশপাশের লোকজন জড়ো হয়ে তাকে উদ্ধার করে। খবর পেয়ে পুলিশ গিয়ে প্রথমে তাকে কয়রা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। পরে তাকে থানা হেফাজতে নেয়।

স্থানীয় ইউপি সদস্য শেখ সোহরাব হোসেন জানান, ওই নারীর স্বামী ইটভাটায় শ্রমিকের কাজ করেন। যে কারণে বছরের ছয় মাস তাকে বাড়ির বাইরে থাকতে হয়। এ সুযোগে দুর্বৃত্তরা এ পাশবিক ঘটনা ঘটিয়েছে।

কয়রা থানার ওসি রবিউল হোসেন জানান, এ ঘটনায় ভিকটিম নিজেই বাদী হয়ে পাঁচজনকে আসামি করে মামলা করেছেন। এরমধ্যে চারজন এজাহারভুক্ত ও একজন অজ্ঞাত আসামি রয়েছে। অভিযুক্তদের দেখলে তিনি চিনতে পারবেন বলে এজাহারে উল্লেখ করেছেন।

খুলনার পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব হাসান জানান, ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে চারজনকে আটক করা হয়েছে। বাকিদের আটকে অভিযান অব্যাহত রয়েছে।