খুলনা টাইটান্সের নতুন মুখ দক্ষিণ আফ্রিকার পেসার কাইল অ্যাবোট

0
244

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ প্রিমিয়ার লিগ ক্রিকেট তথা বিপিএল শুরু হতে এখনো প্রায় ৫ মাস বাকি। কিন্তু ইতিমধ্যে বিদেশি খেলোয়াড়দের দলে ভেড়াতে শুরু করেছে বিপিএলের ফ্র্যাঞ্চাইজিগুলো। আজ শনিবার আরো একজন খেলোয়াড়কে দলে টেনেছে খুলনা টাইটান্স। তিনি হলেন দক্ষিণ আফ্রিকার পেসার কাইল অ্যাবোট।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বিষয়টি নিশ্চিত করেছে খুলনা টাইটান্স। তাকে দলে নেওয়ার বিষয়ে খুলনা টাইটান্স জানিয়েছে, সুইং ও ইয়র্কার দিয়ে ডেথ ওভারে কার্যকরী বোলিং করার দারুণ সক্ষমতা রয়েছে কাইল অ্যাবোটের। সে ব্যাট হাতেও পারদর্শী। লোয়ার অর্ডারে সে একজন কার্যকরী ব্যাটসম্যানও বটে। খুলনা টাইটান্স আনন্দের সঙ্গে ঘোষণা দিচ্ছে যে দক্ষিণ আফ্রিকার ফাস্ট বোলার কাইল অ্যাবোট বিপিএলের আসন্ন আসরে খুলনা টাইটান্সে যোগ দিবে।

কাইল অ্যাবোট এ পর্যন্ত ৯৪ টি-টোয়েন্টি ম্যাচে উইকেট নিয়েছেন ৮৮টি। তার সেরা বোলিং ফিগার ১৪ রানের বিনিময়ে ৫ উইকেট। আইপিএলে কাইল অ্যাবোট চেন্নাই সুপার কিংস ও কিংস ইলেভেন পাঞ্জাবে হয়ে খেলেছেন। খেলেছেন কাউন্টি ক্রিকেটের দল সামারসেটের হয়ে।

এর আগে জুনায়েদ খান, শাদাব খান, সরফরাজ আহমেদ, ক্রিস লিন, রিলে রুশো, সেকুগে প্রসন্নকে দলে ভেড়ায়। এবার খুলনা টাইটান্সের কোচ হিসেবে দায়িত্ব পালন করবেন মুম্বাই ইন্ডিয়ান্সের কোচ মাহেলায় জয়াবর্ধনে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here