খোলামেলা পোশাকে ‘আল্লাহ মেহেরবান’ নিয়ে বিতর্কে নুসরাত ফারিয়া (ভিডিও)

0
840

জলসা ডেস্ক : বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার ‘বস টু’ র ‘আল্লাহ মেহেরবান’ শিরোনামের একটি আইটেম গান নিয়ে বিতর্ক তৈরি হয়েছে। জিৎ-নুসরাত ফারিয়া অভিনীত এই গানের কথার সঙ্গে ফারিয়ার খোলামেলা পোশাক আর আবেদময়ী নাচ-ভঙ্গিমার কারণে সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনা হচ্ছে।

আসন্ন ঈদুল ফিতরে মুক্তির কথা রয়েছে কলকাতার হিট ছবি বস’এর সিক্যুয়েল ‘বস-২’। এরই ধারাবাহিকতায় গত শুক্রবার ‘আল্লাহ মেহেরবান’ শিরোনামের ওই গানের ভিডিওটি ইউটিউবে মুক্তি দেওয়া হয়। যেখানে গানের শিরোনামের সঙ্গে নুসরাত ফারিয়ার বেশ খোলামেলা ছবি তুলে ধরা হয়।

এরপর থেকে সামাজিক যোগাযোগ মাধ্যম বিশেষত ফেসবুকে বিষয়টি নিয়ে নানা প্রশ্ন আর সমালোচনা শুরু হয়। শুধু তাই নয়, ইউটিউবেও ওই ভিডিওটিতে গিয়ে দেখা যায় বিভিন্ন জনকে নানা রকমের গালিগালাজ করতে।

তাদের অভিযোগ, গানের শিরোনাম, কথা অথবা ভাবধারার সঙ্গে ফারিয়ার খোলামেলা উপস্থিতি দারুণ সাংঘর্ষিক। যেখানে জিৎ-এর কালো কাবলি-পাগড়ি-ড্রেসআপ এবং উপস্থিতি একেবারেই স্বাভাবিক বলে মনে করছে সমালোচকরা। সেখানে বাংলাদেশি নায়িকা নুসরাত ফারিয়ার এমন খোলামেলা উপস্থিতি কতটা প্রাসঙ্গিক আর কতটা উদ্দেশ্যমূলক- সেটি নিয়েও প্রশ্ন তুলেছেন কেউ কেউ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here