গাছতলায় বসে পিঠা খেলেন মন্ত্রী

0
444

নিজস্ব প্রতিবেদক : সরকারের একজন প্রভাবশালী মন্ত্রী গাছতলায় বসে মরিচ বাটা দিয়ে পিঠা খাচ্ছেন। আর তা দেখে যে নারী পিঠা বানাচ্ছেন, তিনি তো অবাক! দেশের একজন মন্ত্রী আজ তার সামনে বসে তারই তৈরি করা পিঠা খাচ্ছেন। কৌতুহলী মানুষ তাকিয়ে দেখছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং বাংলাদেশ সরকারের যোগাযোগ, পরিবহন এবং সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরকে। যিনি খুশি মনে পিঠা খেয়েই চলছেন।

ওবায়দুল কাদের গতকাল শুক্রবার রাজশাহী সফরে গেছেন। সেখানের বেশকিছু ছবি তিনি তার ফেসবুক ভেরিফাইড পেজে পোস্ট করেছেন। সেখানে দেখা যায় যে, রাস্তার পাশে পিঠা বিক্রির দোকান থেকে খুশিমনেই পিঠা খাচ্ছেন তিনি। আর নারী পিঠা বিক্রেতা যেন অবাক হয়ে তাকিয়ে আছেন মন্ত্রীর দিকে। তিনি অবাক হচ্ছেন যে, দেশের একজন মন্ত্রী তার রাস্তার পাশের খোলামেলা দোকান থেকে পিঠা খাচ্ছেন। কারণ সচারচার একটু বিত্তবান ব্যক্তিরাও রাস্তার পাশের এরকম খোলামেলা দোকান থেকে কিছু খান না।

ওবায়দুল কাদের বাংলাদেশের সকল রাজনীতিক এবং সাধারণ মানুষের কাছে একজন পছন্দের ব্যক্তি। এর অন্যতম প্রধান কারণ হল, তার সহজ সরল জীবনজাপন। বেশিরভাগ সময় টি শার্ট পরেই এবং অতি সাধারণ ভাবেই চলাফেরা করেন তিনি। আর সাধারণের কাছে পছন্দের অন্যতম কারণ হলো তার সারল্যতা। তবে ওবায়দুল কাদেরের ক্ষেত্রে এটি নতুন ঘটনা নয়। রাস্তার পাশের তরকারির দোকান থেকে বাজার করা, চায়ের টং দোকান থেকে চা খাওয়াসহ সাধারণের মত চলাফেরা করে এর আগেও অনেকবার সকলের প্রশংসা কুড়িয়েছেন সরকারে এই প্রভাবশালী মন্ত্রী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here