গায়িকা থেকে নায়িকা!

0
165


বিনোদন প্রতিবেদক : নতুন বছরকে ঘিরে সদ্যই অবমুক্ত হয়েছে ইমরান মাহমুদুল ও আতিয়া আনিসা জুটির নতুন গান ভিডিও ‘যদি একদিন’। এরইমধ্যে গান ভিডিওটি দর্শকদের মন ছুঁয়ে গেছে। প্রকাশের পর থেকে বেশ প্রশংসা পাচ্ছেন ইমরান ও আনিসা।

তবে, ভিডিওতে মডেল হিসেবে হাজির হয়ে যেন এক অন্যরকম আমেজ তৈরি করেছেন আনিসা। গ্ল্যামারভিত্তিক এই ভিডিওতে তাকে বেশ লাস্যময়ী লাগছে বলেই অনুরাগীদের মন্তব্য। মন্তব্যগুলোকে বেশ পজেটিভভাবেই দেখছেন এই গায়িকা।

আনিসা বলেন, আমি আসলে অভিনয়ের মানুষ না। গানের মানুষ, গানেই স্বাচ্ছন্দ্যবোধ করি। মজার বিষয় হলো, এই গান ভিডিওটি প্রকাশ হওয়ার পর থেকে সবাই আমাকে নায়িকা বলে সম্বোধন করা শুরু করে দিয়েছে। অনেকে তো ডিরেক্ট জিজ্ঞেস করে বসছে যে, সিনেমা করবো কবে? হাহাহা! তবে আমি বিষয়টি বেশ এনজয় করছি।

তা আনিসাকে অভিনয়ে কবে দেখা যাচ্ছে? আনিসার উত্তর, অভিনয়ের প্রতি একটু দুর্বলতা বা আগ্রহ আছে আমার। তবে এখনই না। আগে গানে নিজেকে প্রতিষ্ঠিত করি, তারপর দেখা যাবে কি হয়!

প্রসঙ্গত, ইমরান মাহমুদুলের সঙ্গে দ্বৈত কন্ঠে ‘মেঘেরই খামে’ গানে প্রশংসিত হয়েছে আনিসা। তাহসান ও শ্রাবন্তী অভিনীত ‘যদি একদিন’ সিনেমার ‘চুপকথা’ গানে ইমরানের সঙ্গে প্লে-ব্যাক করেন। এছাড়াও শাকিব খান অভিনীত ‘শাহেনশাহ’ সিনেমার ‘ভালোবাসার ফুল’ গানেও ইমরানের সঙ্গে দ্বৈত কন্ঠ দিয়েছেন তিনি।