গুলি করতে করতে গাড়ি চালিয়ে গেল আততায়ী, রাস্তায় লুটিয়ে পড়ল ১৮ লাশ

0
107

অনলাইন ডেস্ক : অনেকটা সিনেমার দৃশ্যের মতো। এসইউডিতে চড়ে গুলি ছুড়তে ছুড়তে যাচ্ছে আততায়ী। অসহায়ের মতো রাস্তায় লুটিয়ে পড়ছেন সাধারণ মানুষ। স্থানীয় সময় শনিবার বিকালে এমনই দৃশ্য দেখা যায় আমেরিকার সীমান্তে মেক্সিকোর শহর রেনোসায়।

সংবাদ সংস্থা রয়টার্সের রিপোর্ট অনুযায়ী, এখনো পর্যন্ত ১৮ জন নিহত হয়েছেন। আততায়ী পলাতক। বেশকিছু মানুষ আহত অবস্থায় হাসপাতালে। পুলিশ আততায়ীর খোঁজে চিরুনি তল্লাশি শুরু করেছে।

স্থানীয় সময় শনিবার বিকালে একটি এসইউভি গাড়ি চড়ে আততায়ী গুলি ছুড়তে ছুড়তে দ্রুতগতিতে চলে যান। কিছু বুঝে ওঠার আগেই রেনোসার একাধিক এলাকায় গুলিবিদ্ধ হয়ে রাস্তায় লুটিয়ে পড়েন সাধারণ মানুষ। পুলিশ গাড়িটিকে ধাওয়া করেও ধরতে পারেনি। তবে সীমান্ত অঞ্চল সিল করে দেওয়া হয়েছে। বর্ডারগার্ড, সেনা ও পুলিশ গোটা এলাকায় চিরুনি তল্লাশি চালাচ্ছে। এর সঙ্গে ড্রাগ মাফিয়া বা কার্টেলদের সম্পর্ক আছে কি না, তাও খতিয়ে দেখা হচ্ছে।
অন্য একটি ঘটনায় আরও এক ব্যক্তির মৃত্যু হয়েছে বলে জানা গেছে। তিনিও পুলিশের ওপর আক্রমণ চালিয়েছিল বলে প্রশাসনের দাবি। পুলিশের গুলিতেই তার মৃত্যু হয়েছে।

মেক্সিকো প্রশাসন জানিয়েছে, আততায়ীকে ধরার জন্য সবরকম ব্যবস্থা নেওয়া হয়েছে। দ্রুতই তাকে গ্রেফতার করা হবে। তবে কেন তিনি এভাবে গুলি ছুড়লেন, তা এখনো স্পষ্ট নয়। স্পষ্ট নয় তার পরিচয়ও।