ঘর ভাঙছে ঐশ্বরিয়া-অভিষেকের!

0
354

জলসা ডেস্ক : বলিউডের তারকা দম্পতি ঐশ্বরিয়া রাই বচ্চন ও অভিষেক বচ্চনের ছাড়াছাড়ি হওয়ার গুঞ্জন শোনা যাচ্ছে। সাবেক বলিউড সুন্দরীর ইচ্ছা পূরণ না হওয়া এবং শাশুড়ি জয়া বচ্চনের সঙ্গে সম্পর্ক ভালো না যাওয়ায় এমনটা হতে যাচ্ছে বলে খবর প্রকাশ করেছে এবিপি আনন্দ।

খবরে বলা হয়, বিয়ের পর থেকেই ঐশ্বরিয়া চেয়েছিলেন, শ্বশুর-শাশুড়ির থেকে পৃথক হয়ে স্বামীকে নিয়ে আলাদা ঘর বাঁধতে। কিন্তু তা সম্ভব হয়নি এখনও। এনিয়ে দু’জনের মধ্যে নিয়মিত অশান্তি হয়। এছাড়া শাশুড়ি জয়া বচ্চনের সঙ্গে ঐশ্বরিয়ার সম্পর্ক ভালো যাচ্ছে না। তাতেও অভিষেকের সঙ্গে তাঁর সম্পর্ক খারাপ হয়েছে। বর্তমানে এসব বিষয়ে ঐশ্বরিয়ার সঙ্গে অভিষেকের সম্পর্ক এতটায় খারাপ পর্যায়ে পৌঁছেছে যে বলিউড সুন্দরী নাকি ঠিক করেছেন অভিষেককে ডিভোর্স দেবেন তিনি।

যদিও এই খবরের সত্যতা যাচাই করা সম্ভব হয়নি। তবে অভিষেক-ঐশ্বরিয়ার সম্পর্ক যে আর আগের মত নেই, তার আঁচ পাওয়া গিয়েছিল সরবজিত ছবির প্রিমিয়ারে। ফটোশ্যুটের মাঝ থেকে আচমকা বেরিয়ে যান অভিষেক। ঐশ্বরিয়ার অস্বস্তি ধরা পড়ে সকলের সামনে। যদিও পরে বলিউডের এই খ্যাতনামা দম্পতি অস্বীকার করেন সব গুজব।

প্রসঙ্গত, ২০০৭ সালে বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চনের ছেলে অভিনেতা অভিষেক বচ্চনকে বিয়ে করে সাবেক বিশ্ব সুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চন। বর্তমানে তাঁদের ঘরে ৫ বছরের একটি মেয়ে রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here