চতুর্থ দিনের অভিযানে জঙ্গি আস্তানার খোঁজে  আইনশৃঙ্খলা বাহিনী, গ্রেপ্তার ৬

0
251

নিজস্ব প্রতিবেদক: জঙ্গি আস্তানা, পরোয়ানাভুক্ত আসামি ও ডাকাতদের গ্রেপ্তারে গাইবান্ধার দুর্গম চরাঞ্চলে চতুর্থ দিনের মতো অভিযান চালাচ্ছে আইনশৃঙ্খলা বাহিনী। জেলার সুন্দরগঞ্জ উপজেলা চালানো আজকের অভিযানে এ পর্যন্ত ছয়জনকে গ্রেপ্তার করার খবর পাওয়া গেছে।

রবিবার ভোররাত থেকে উপজেলার দু’টি ইউনিয়নের বেশ কয়েকটি চরে ব্লক রেড করে অভিযান শুরু করে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। শেষ খবর পাওয়া পর্যন্ত অভিযান চলছিল।

অভিযানে নেতৃত্ব দিচ্ছেন গাইবান্ধার অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্যা আল ফারুক। এতে অতিরিক্ত পুলিশ সুপার (বি-সার্কেল) মো. মইনুল হকসহ জেলা পুলিশ, জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি), সুন্দরগঞ্জ থানা পুলিশ ও কাউন্টার টেরোরিজম ইউনিটের সদস্যরা অংশ নিয়েছেন।

সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আতিয়ার রহমান অভিযানের বিষয়টি নিশ্চিত করেছেন। ঢাকাটাইমসকে তিনি জানান, উপজেলার খোর্দ্দ বেলকার চরসহ দুই ইউনিয়নের বেশ কয়েকটি দুর্গম চরাঞ্চল চিহ্নিত করে অভিযান চালানো হচ্ছে। অভিযানে এ পর্যন্ত ছয়জনকে আটক করা হয়েছে।

গ্রেপ্তারদের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, গ্রেপ্তাররা কোনো জঙ্গি সংগঠনের সদস্য নয়। তারা বিভিন্ন মামলায় সাজাপ্রাপ্ত ও নিয়মিত মামলার আসামি।

এর আগে গত বুধবার গাইবান্ধা সদর উপজেলার কামারজানি ও মোল্লারচর ইউনিয়নের কযেকটি চরে অভিযান চালিয়ে একজন ডাকাতকে আটক করে আইনশৃঙ্খলা বাহিনী। পরদিন বৃহস্পতিবার ফুলছড়ি উপজেলার এরেন্ডাবাড়ি, ফুলছড়ি ও ফজলুপুর ইউনিয়নের বিভিন্ন চরে অভিযান চালালেও কিছুই পায়নি তারা। গতকাল শনিবার সাঘাটা উপজেলার চরাঞ্চলে তৃতীয় দিনের মতো অভিযান চালালেও কাউকে আটক বা গ্রেপ্তার করতে পারেনি আইনশৃঙ্খলা বাহিনী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here