চলচ্চিত্র নয় মেয়ে বিয়ে করলেই খুশি হবেন মা শ্রীদেবী

0
176

জলসা ডেস্ক: এই প্রজন্মের তারকা সন্তানদের নিয়ে যতই হইচই হোক না কেন, তাঁদের বলিউডে যোগ দেওয়া নিয়ে কিন্তু মোটেই খুশি নন তাঁদের বাবা-মা। প্রথমে মেয়ে সারার ছবির দুনিয়ায় প্রবেশ নিয়ে নেতিবাচক মন্তব্য করেন সাইফ আলী খান । এবার আর এক তারকা মুখ খুললেন তাঁর মেয়ের গ্ল্যামার দুনিয়ায় পা রাখা নিয়ে।

শ্রীদেবী এবং তাঁর দুই কন্যা জাহ্নবী এবং খুশি। দুই বোনই সোশ্যাল মিডিয়ার সৌজন্যে এখন যথেষ্ট জনপ্রিয়। মাঝেমধ্যে গুঞ্জন শোনা যাচ্ছিল শীঘ্রই পর্দায় দেখা যাবে জাহ্নবীকে। তবে মেয়ে অভিনয় না করে, যদি বিয়ে করে আগে তাতে বেশি খুশি হবেন মা শ্রীদেবী। অন্তত সাম্প্রতিক এক সাক্ষাত্কারে সেই মন্তব্যই করেন ৮০ দশকের এই অভিনেত্রী।

এক্ষেত্রে সাইফের মতোই কিছুটা একসুর শোনা গেছে শ্রীদেবীর গলায়। তিনি নিজে এই জগতের তৈরি হলেও, মা হিসেবে মেয়েকে এখানে দেখতে খুব একটা স্বচ্ছন্দবোধ করছেন না তিনি।

তবে মাকে হয়তো আপাতত খুশি করতে পারছেন না জাহ্নবী। অল্প কয়েকদিনের মধ্যেই ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার-টু’ এর সৌজন্যে বলিউডে পা রাখতে চলেছেন তিনি। জাহ্নবী যদি এই কেরিয়ারে সফল হন, তাহলে সবচেয়ে বেশি খুশি হবেন তিনিই, জানিয়েছেন শ্রীদেবী। আপাতত মেয়ের কেরিয়ারের সমস্ত দিকে কড়া নজর রাখছেন তিনি ও বনি কাপূর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here