চলে গেলেন চৌগাছার ধূলিয়ানী ইউপির চেয়ারম্যান আতিয়ার রহমান

0
273

চৌগাছা যশোর প্রতিনিধি

যশোরের চৌগাছা উপজেলার ৪ নং ধূলিয়ানীর বর্তমান ইউপি চেয়ারম্যান আতিয়ার রহমান (৫২) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। অনেকদিন ধরে ক্যান্সারের সাথে যুদ্ধ করে অবশেষে না ফেরার দেশে পাড়ি জমালেন চেয়ারম্যান আতিয়ার রহমান। তিনি ইউনিয়নের কুষ্টিয়া গ্রামের (রামভাদ্রপুর) জুলহোসেনের ছেলে এবং ৪নং ধূলিয়ানী ইউনিয়নের নির্বাচীত চেয়ারম্যান।
নিহতের পারিবারিক সূত্রে জানা যায়,রবিবার (২৮ ফেব্রুয়ারী) সকাল ৬ টার দিকে তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি একজন স্ত্রী, দুই মেয়ে, মা, বাবাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
তার মৃত্যুতে উপজেলাসহ বিভিন্ন পর্যায়ের আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষক লীগ, সেচ্ছাসেবক লীগসহ অন্যান্য রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ শোক প্রকাশ করেছেন।
মরহুম চেয়ারম্যান আতিয়ার রহমানের জানাযা আজমতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে বিকাল ৫ টায় অনুষ্ঠিত হয়। জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
উক্ত জানাযায় উপস্থিত ছিলেন যশোর-২ আসনের সাবেক সংসদ সদস্য এ্যাডঃ মনিরুল ইসলাম, চৌগাছা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং ফুলসারা ইউপি চেয়ারম্যান মেহেদী মাসুদ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক সম্পাদক ও পাশাপোল ইউপি চেয়ারম্যান ওবাইদুল ইসলাম সবুজ, উপজেলা আওয়ামী লীগের মাহাবুবুল আলম রিংকু, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক কামরুজ্জামান, চৌগাছা পৌর কাউন্সিলর শাহিনুর রহমান, সম্মিলনী মাধ্যমিক বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক আলহাজ্ব মহসীন আলী, ধূলিয়ানী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ডাঃ আনোয়ার রহমান, সাবেক চেয়ারম্যান আলাউদ্দীন, ধূলিয়ানী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি মহব্বত হোসেন দলু, আহবায়ক শফিকুল ইসলাম, যুগ্ম আহবায়ক ফারুক আহমেদ কবির, উপজেলা আওয়ামী যুবলীগের সদস্য মাষ্টার ফারুক হোসেন, যুবলীগ নেতা মাষ্টার আব্দুল আলীম, আমির হামজা, ছাত্রলীগ নেতা এইচ এম ফিরোজ, লিখন, ধূলিয়ানী ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুর রাজ্জাক মৌরি, সাধারণ সম্পাদক আব্দুল আলীম মেম্বার, সাবেক চেয়াম্যানের নজরুল ইসলাম শান্তির পুত্র মেহেদী হাসানসহ উপজেলা ও স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, কৃষক লীগ, ছাত্রলীগ, বিএনপি ও ছাত্রদলের অসংখ্য নেতাকর্মী।