চাঁপাইনবাবগঞ্জেও তিনটি বাড়ি ঘিরে রেখেছে পুলিশ

0
287

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : জঙ্গিদের অস্ত্র ও বিস্ফোরকদ্রব্য আছে সন্দেহে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার কানসাটে পৃথক ৩টি বাড়ি ঘিরে রেখে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

বৃহস্পতিবার ভোর রাত ৩টা থেকে বাড়িগুলো ঘিরে সকাল ৭টার দিকে তল্লাশী অভিযান শুরু করা হয়।

এর আগে কানাসট রাঘবপুর থেকে আজিজুর রহমান ও বিলবাড়ী এলাকা থেকে বাবু নামে দু’জনকে আটক করে পুলিশ। তাদের পরিবার আটকের কথা বললেও এ ব্যাপারে পুলিশ গণমাধ্যমকে কিছুই বলছে না।

নাম প্রকাশ না করার শর্তে পুলিশের একটি সূত্র জানায়, ভোর রাত ৩টার দিকে পুলিশের একটি দল অভিযান চালিয়ে রাঘবপুর গ্রামের মৃত নেশ মোহাম্মদের ছেলে বৈদ্যুতির মিস্ত্রি আজিজুর রহমানকে পুলিশ আটক করে নিয়ে যায়।

পরে তার স্বীকারোক্তি অনুয়ায়ী বিলবাড়ী গ্রামের এসলামের ছেলে জুয়েলের বাড়িতে অভিযান চালানো হয়। এ সময় জুয়েলেন ভাই বাবুকে আটক করে পুলিশ। অভিযানের আগেই বাড়ির লোকজন সটকে পড়ে। সকালে বাড়িটির মাঠি খুঁড়লেও তেমন কিছু পাওয়া যায়নি।

পরবর্তীতে আজিজুর রহমান ও শিবনারায়নপুর বাঘীতলা গ্রামে রবিউল ইসলামের বাড়িতে অভিযান শুরু করে পুলিশ। বর্তমানে বাড়িগুলো ঘিরে রেখেছে পুলিশ।

অভিযানের বিষয়ে শিবগঞ্জ থানার ওসি হাবিবুল ইসলামের সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলে তিনি ফোন রিসিভ করেনি। তবে পুলিশ সুপার টিএম মোজাহিদুল ইসলাম জানান, অভিযান শেষ হলে গণমাধ্যমকে বিস্তারিত জানানো হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here