চুক্তিভঙ্গের অভিযোগে আইনি ঝামেলায় ধোনি

0
205

ক্রীড়া ডেস্ক: বর্তমানে শ্রীলঙ্কা সফরে রয়েছে ভারতের জাতীয় ক্রিকেট দল। কিন্তু সেই দলের দলের সঙ্গে নেই মহেন্দ্র সিং ধোনি। তাই আপাতত পরিবারের সঙ্গে চুটিয়ে সময় কাটছে তার। কিন্তু এরই মধ্যে আইনি সমস্যায় জড়িয়ে পড়লেন ভারতের এই সাবেক অধিনায়ক। দিল্লি হাইকোর্ট থেকে নোটিশ পাঠানো হয়েছে ধোনিকে।

সর্বভারতীয় এক প্রচারমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, একটি ফিটনেস কোম্পানির সঙ্গে চুক্তি থাকার পরেও একই ধরণের অন্য আরেকটি কোম্পানির সঙ্গে যুক্ত রয়েছেন ধোনি। সেই দুই ফিটনেস কোম্পানি হল স্পোর্টস ফিল্ড ওয়ার্ল্ড প্রাইভেট লিমিটেড ও ফিট-৭। এই দুই ফিটনেস সংস্থার হয়েই তিনি প্রচার চালিয়েছেন বলে তার বিরুদ্ধে অভিযোগ পাওয়া গেছে।

দিল্লি হাইকোর্টে ধোনির নামে মামলা করেছেন স্পোর্টস ফিল্ড ওয়ার্ল্ডের এক অংশীদার বিকাশ আরোরা । সেই পিটিশনে বলা হয়েছে, ধোনি চুক্তিভঙ্গ করেছেন। এদিকে প্রচারে আসার জন্যই নাকি বিকাশ আরোরা এই মামলা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

স্পোর্টস ফিল্ড ওয়ার্ল্ডের অপর অংশীদার কোম্পানির ডিরেক্টর সঞ্জয় পাণ্ড্য বলেন, ‘‘বিকাশ যে মামলা দায়ের করেছেন, তার কোনও ভিত্তিই নেই। এমনকি হাইকোর্টেও মামলা নিয়ে প্রশ্ন তোলা হয়েছে। ধোনি ব্ল্যাকমেল করা ও উদ্দেশ্য প্রণোদিতভাবে নাম খারাপ করার জন্যই ও এসব করেছে। ’’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here