চুয়াডাঙ্গায় মেয়ের বিয়ের দিন বাবাকে কুপিয়ে হত্যা

0
23

নিজস্ব প্রতিবেদক : চুয়াডাঙ্গার জীবননগরে মেয়ের বিয়ের দিন বাবাকে কোদাল দিয়ে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (১৬ জুন) সকালে উপজেলার সীমান্ত ইউনিয়নের গঙ্গাদাসপুর গ্রামে পূর্বশত্রুতার জেরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। এ ঘটনায় ঘাতক জমির উদ্দীনকে আটক করেছে পুলিশ।

স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার বাবলুর মেয়ের বিয়ের দিন ধার্য ছিলো। সেজন্য আত্মীয় স্বজনদের ডাকতে বাড়ি থেকে বের হয় সে। বাড়ি থেকে বের হয়ে রাস্তায় গেলে পিছন দিক থেকে কোদাল দিয়ে মাথায় আঘাত করে জমির উদ্দীন। এতে বাবলু গুরতর জখম হয়ে মাটিয়ে লুটিয়ে পড়ে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক রাকবির হাসান বলেন, হাসপাতালে আনার আগেই বাবলুর মৃত্যু হয়েছে। নিহতের মাথায় ধারালো কোদালের আঘাতের চিহ্ন রয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে।

জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল খালেক জানান, বাবলুর সাথে জমির উদ্দীনের দীর্ঘদিনের দ্বন্দ্ব ছিলো। ধারনা করা হচ্ছে, পূর্বশত্রুতার জেরেই এ হত্যার ঘটনা ঘটেছে। হত্যাকারী জমিরকে আটক করা হয়েছে। এ ব্যাপারে থানায় হত্যা মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন।