চৌগাছা উপজেলা আ.লী‌গের সম্পাদক বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বা‌চিত

0
78

চৌগাছা (য‌শোর): য‌শো‌রের চৌগাছা উপ‌জেলা আওয়ামী লী‌গের সাধারণ সম্পাদক মে‌হেদী মাসুদ চৌধুরী বিনা প্রতিদ্বন্দ্বিতায় ফুলসারা ইউ‌পি চেয়ারম্যান নির্বা‌চিত হয়েছেন।

রবিবার (১৭ অ‌ক্টোবর) চৌগাছা উপ‌জেলার ১১ ইউ‌নিয়ন প‌রিষ‌দের নির্বাচ‌নে ম‌নোনয়নপত্র জমা দেয়ার শেষ দিনে ১নং ফুলসারা ইউ‌নিয়ন প‌রিষ‌দে চেয়ারম্যান প‌দে একমাত্র উপ‌জেলা আওয়ামী লী‌গের সাধারণ সম্পাদক মে‌হেদী মাসুদ চৌধুরী ম‌নোনয়নপত্র জমা দেন। চেয়ারম্যান প‌দে ইউ‌নিয়নটিতে আর কোনো প্রার্থী মনোনয়নপত্র জমা না দেয়ায় তিনি বেসরকারিভাবে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হলেন। প্রসঙ্গত, মাসুদ চৌধুরী ২য় বারের মত ইউপি চেয়ারম্যান নির্বাচিত হতে যাচ্ছেন।

এ বিষয়ে উপজেলা নির্বাচন অফিসার ও ফুলসারা, সিংহঝুলী এবং চৌগাছা সদর ইউনিয়নের রিটা‌র্নিং অ‌ফিসার সে‌লিম রেজা জানান, ফুলসারা ইউ‌নিয়‌নে মাত্র একজন চেয়ারম্যান প্রার্থী ম‌নোনয়নপত্র জমা দিয়েছেন। এখন আনুষ্ঠা‌নিকতা শেষে তাকে নির্বাচিত ঘোষণা দেয়া হবে।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বর্তমান চেয়ারম্যান মে‌হেদী মাসুদ চৌধুরী বলেন, আ‌মি ইউ‌নিয়নবাসীর প্রতি কৃতজ্ঞ। তারা আমার প্রতি যে সন্মান দে‌খি‌য়ে‌ছেন তা আমৃত্যু মনে রাখবো। আগামী দিনেও ইউ‌নিয়নসহ সমগ্র উপ‌জেলাবা‌সীর সু‌খে দুঃখে পা‌শে থাকবো ইনশাআল্লাহ।