চেয়ারম্যানের দুর্নীতির বিরুদ্ধে মেম্বারের অভিযোগ

0
25

অভয়নগর (যশোর) প্রতিনিধি : যশোরের অভয়নগরে সিদ্ধিপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ আবুল কাশেমের বিরুদ্ধে দুর্নীতি ও অনিয়মের অভিযোগ পাওয়া গেছে। গতকাল সোমবার দুপুরে উপজেলা চেয়ারম্যান এবং নির্বাহী কর্মকর্তা বরাবর উক্ত ইউনিয়নের মেম্বার শেখ হাফিজুর রহমান লিখিত অভিযোগ করেন।
অভিযোগকারী মেম্বার শেখ হাফিজুর রহমান বলেন, ‘শেখ আবুল কাশেম চেয়ারম্যান হিসেবে দায়িত্ব গ্রহণের পর থেকে পরিষদের কয়েকজন অসাধু মেম্বারকে সাথে নিয়ে বিভিন্ন কাজ করেন। ইতোমধ্যে তিনি টিআর, কাবিখা, কাবিটা, ইজারার টাকা, এলজিএসপি, শিশু ও পশু খাদ্যসহ পরিষদের বিভিন্ন কাজ মেম্বারদের মাধ্যমে না করিয়ে বহিরাগত ও বিএনপি-জামায়াতের নেতাকর্মীদের দিয়ে করছেন।
অভিযুক্ত সিদ্ধিপাশা ইউপি চেয়ারম্যান শেখ আবুল কাশেম মুঠোফোনে বলেন, আমার বিরুদ্ধে আনিত অভিযোগ সত্য নয়, মিথ্যা ও বানোয়াট।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মেজবাহ উদ্দীন বলেন, এখনও এ ধরণের কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্তপূর্বক ব্যবস্থাগ্রহণ করা হবে।
এ ব্যাপারে উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ্ ফরিদ জাহাঙ্গীর বলেন, সিদ্ধিপাশা ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে তারই পরিষদের মেম্বার শেখ হাফিজুর রহমান লিখিত অভিযোগ করেছেন। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।