চৌগাছায় অপহ্নত যুবকের বস্তাবন্দী লাশ উদ্ধার

0
1016

জিয়াউর রহমান রিন্টু

যশোরের চৌগাছা উপজেলার বেড়গোবিন্দপুর বাওড়ের নাটনার খাল নামক স্থানের মুলি খালি বটতলা থেকে একজন অজ্ঞাত পুরুষের(৪৫) বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ।
শুক্রবার সকাল ৯টার দিকে বস্তাবন্দি সন্দেহজনক কিছু দেখতে পেয়ে থানা পুলিশকে সংবাদ দেয় স্থানীয়রা।চৌগাছা থানার এসআই শাহীন সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে পৌঁছে বস্তা কেটে ভিতর থেকে ৪৫ বছরের একজন যুবকের লাশ বের করে।
লাশটি চৌগাছার ছোট কাকুরিয়া গ্রামের আপহ্নত বিপুলের বলে সনাক্ত করেছেন তাঁর স্বজনেরা (নিহত বিপুলের ছোট ভাই)।
বিপুল স্বরুপদাহ ইউনিয়নের ছোট কাকুড়িয়ব গ্রামের সাবেক মেম্বর শামসুল হকের ছেলে।
ঘটনাস্থল থেকে নিহত বিপুলের ভাই লিটন মিয়া জানিয়েছেন,বুধবার একই গ্রামের সবুজ ও তার দুলাভাই রফিকুল গরু কেনার কথা বলে বিপুলকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। তারপর থেকে বিপুলের আর সন্ধান পাওয়া যাচ্ছিলনা। সবুজ একই গ্রামের প্রবাসি আবু সামার ছেলে এবং রেজাউলের ছেলে রফিকুল সবুজের দুলাভাই।
স্থানীয়রা জানিয়েছেন নিহত বিপুলের সাথে অপহরনকারি সবুজের মা ফুলবানু’র (৩৭) অবৈধ সম্পর্ক ছিল। গত তিন চার বছর ধরেই সম্পর্কটি চলছে।
বৃহস্পতিবার বিপুলের পরিবারের কাছ থেকে মৌখিকভাবে অভিযোগ পেয়ে বিষয়টি তদন্ত করছিলেনচৌগাছা থানায় ওসি (তদন্ত) এনামুল হক। ঘটনার সততা নিশ্চিত করেওসি (তদন্ত) এনামুল হক বলেন গতকালই (বৃহস্পতিবার) বিষয়টি আমরা তদন্ত শুরু করেছিলাম।লাশের পরিচয় নিশ্চিত করে চৌগাছা থানারওসি রিফাত খান রাজীব বলেন সুরতহাল শেষে লাশ থানায় নেওয়া হয়েছে। পরকিয়ার ঘটনাকে কেন্দ্র করেই এই হত্যা বলেও জানান তিনি।
লাশ ময়না তদন্তের জন্য যশোর ২৫০ শয্যা হাসপাতালে পাঠানো হবে। বিপুল হত্যা ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানিয়েছেন ওসি রিফাত খান রাজীব।