চৌগাছায় সদর ইউনিয়ন আ.লীগের কর্মী সমাবেশ অনুষ্ঠিত

0
284

চৌগাছায় সদর ইউনিয়ন আ.লীগের কর্মী সমাবেশ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি

যশোরের চৌগাছায় সদর ইউনিয়ন আওয়ামী লীগের কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (০৮ ফেব্রুয়ারি) বিকাল ৫টায় ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে এ কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ জালাল উদ্দীনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হুমায়ূন কবির সোহেল। ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান আবুল কাশেমের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য মোঃ আশরাফুল আলম, আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাবেক আহ্বায়ক ও প্রেসক্লাব চৌগাছার সভাপতি জিয়াউর রহমান রিন্টু, নারায়ণপুর ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক প্রভাষক অমেদুল ইসলাম।

এছাড়া উপস্থিত ছিলেন চৌগাছা সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি কামরুজ্জামান মানিক, সাংগঠনিক সম্পাদক ইউনুস আলী, ইউপি সদস্য ইউনুস মন্ডল, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ বকুল হোসেন, সাধারণ সম্পাদক রোকনুজ্জামান সুমন,সাংগঠনিক সম্পাদক হারুন অর রশীদ, সুখপুকুরিয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুল হাকিম, সিংহঝুলী ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হাফিজুর রহমান, সম্পাদক রায়হান মীর, উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক শামীম রেজা প্রমুখ উপস্থিত ছিলেন।

সমাবেশ শেষে ইউনিয়ন আওয়ামী লীগকে গতিশীল করতে আওয়ামী লীগের ৯টি ওয়ার্ড কমিটি গঠন করা হয়। নব গঠিত কমিটির নতুন সভাপতি ও সাধারন সম্পাদক হলেন ১নং ওয়ার্ড বজলুর রহমান ও মোঃ শাহাজাহান, ২নং ওয়ার্ড সেলিম ও ফিরোজ হোসেন সোহাগ, ৩নং ওয়ার্ড হাবিবুর রহমান ও ফারুক হোসেন, ৪নং ওয়ার্ড মোঃ জাফর ও মোঃ বাবু, ৫নং ওয়ার্ড বীর মুক্তিযোদ্ধা আরজান ও মোঃ মোতালেব হোসেন, ৬নং ওয়ার্ড মোঃ আব্দুর রশিদ ও মোঃমহব্বত আলী, ৭নং ওয়ার্ড মোঃ আব্দুল খালেক ও মোঃ হাসানুজ্জামন ভূট্টো, ৮নং ওয়ার্ড মোঃ রেজাউল ইসলাম ও মোঃ হাসান সর্দার। ওয়ার্ড কমিটির বিষয়টি চৌগাছা সদর ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক আবুল কাশেম নিশ্চিত করেছেন ।
তবে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জালাল উদ্দিন জানিয়েছেন অনিবার্য কারনবশত ৯নং ওয়ার্ড কমিটির নেতৃবৃন্দের নাম ঘোষনা করা হয়নি।